চট্টগ্রামে লরির ধাক্কায় মুচড়ে গেল কার, আওয়ামী লীগের ২ নেতা নিহত

নগরের পাহাড়তলী এলাকায় পণ্যবাহী লরি ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আওয়ামী লীগ ও যুবলীগ নেতাসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন— সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. কামাল উদ্দিন (৪১) ও একই ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন (৫১)।

আহতরা হলেন— ৬নং বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজু ও ইউপি সদস্য মো. ইসমাইল হোসেন।

সোমবার (২২ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে পাহাড়তলী সাগরিকা স্টেডিয়াম টোল রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

৬নং বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর বলেন, দুর্ঘটনায় আহত ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজু ও ইউপি সদস্য ইসমাইল হোসেন গুরুতর আহত হয়েছেন। তারা দুজন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Yakub Group

পাঁচলাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সাদিকুর রহমান বলেন, সোমবার সন্ধ্যার দিকে সাগরিকা স্টেডিয়াম টোল রোড এলাকায় একটি লরি ও প্রাইভেটকারের সংঘর্ষে প্রাইভেটকারে থাকা চার ব্যক্তি গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে চমেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, এ ঘটনায় গুরুতর আহত আওয়ামী লীগ নেতা রাজু ও ইউপি সদস্য ইসমাইল হোসেনকে চমেক হাসপাতালের ১৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়। লরিটি আটক করা রয়েছে।

শেখ সালাউদ্দিন/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm