চট্টগ্রামে যুবলীগের সম্মেলনে গিয়ে প্রকৌশলী হামিমের ‘ঠিকানা হলো’ না ফেরার দেশে

হামিম আহমেদ পাটোয়ারি সদ্য চট্টগ্রাম থেকে ইঞ্জিনিয়ারিং পাস করেছেন। বন্ধুদের সঙ্গে সোমবার (৩০ মে) যুবলীগের সন্মেলনে যান। কিন্তু সেই সন্মেলন শেষ হওয়ার সঙ্গে সঙ্গে শেষ হয়ে যায় হামিমের জীবনও! সন্মেলন থেকে ট্রাকে উঠার সময় চাকার নিচে পিষ্ট হয়ে মারা যান হামিম।

সোমবার (৩০ মে) রাত ১০টার দিকে নগরের কাজীর দেউরি এলাকায় এ ঘটনা ঘটে। 

চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট থেকে সদ্য পাস করা হামিমের বাড়ি চাঁদপুর জেলায়। তার বাবা আবু ইউসুফ নগরের হোটেল সৈকতের কর্মকর্তা।

আরও পড়ুন: চট্টগ্রাম নগর যুবলীগের নেতৃত্বে কারা আসবে, উপহার নাছির—নওফেলের হাতে!

Yakub Group

ঘটনার বিষয়ে আবু ইউসুফ বলেন, কয়েকদিন আগেই গাজীপুর থেকে সে ঘুরতে এসেছিল আমার কাছে। এসে বন্ধুদের সঙ্গে যুবলীগের সন্মেলনে যায়। কিন্তু আসার সময় তাড়াহুড়ো করে ট্রাকে উঠার সময় চাকার নিচে পড়ে যায়। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তার ২৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করান। কিন্তু রাত তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির তত্ত্বাবধায়ক ও পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, রাত পৌনে ১১টার দিকে এক যুবককে চমেকে আনা হলে তাকে ২৭ নম্বর ওয়ার্ডে ভর্তি কর হয়। কিন্তু মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm