চট্টগ্রামে দগ্ধদের দেখতে গেলেন তরফদার মো. রুহুল আমিন, দিলেন ৫০ লাখ টাকা

সীতাকুণ্ডের বিস্ফোরণে আহতদের চিকিৎসার জন্য ৫০ লাখ টাকা দিয়েছে সাইফ পাওয়ারটেক লিমিটেড।

সোমবার (৬ জুন) প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে অগ্নিকাণ্ডে দগ্ধদের দেখতে যান এবং তাদের খোঁজখবর নেন।

এ সময় তরফদার মো. রুহুল আমিন বলেন, সাইফ পাওয়ারটেক লিমিটেড সবসময় দেশের ক্রান্তিলগ্নে অসহায় ও দুর্গতদের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে। এ দুর্ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। বঙ্গবন্ধুকন্যার আহ্বানে সাড়া দিয়ে চট্টগ্রামে সাধারণ মানুষ সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। আমরাও প্রতিষ্ঠানের পক্ষ থেকে রোগীদের চিকিৎসায় পঞ্চাশ লাখ টাকা অনুদান ঘোষণা করছি।

আরও পড়ুন: ইনফেকশন হলে অগ্নিদগ্ধ রোগী কেউ বাঁচবে না—চট্টগ্রাম মেডিকেলে ডা. সামান্ত লাল

Yakub Group

তিনি বলেন, এ দুর্ঘটনা থেকে শিক্ষা নিতে হবে। সবাইকে আরো এডুকেটেড হতে হবে। আইসিডি পরিচালনায় প্রোফাইল থাকতে হবে উন্নত। সাইফ পাওয়ারটেক চট্টগ্রাম বন্দরে টার্মিনাল অপারেটিং করে। তাই আমাদেরও দায়িত্ব আছে। এ অনুদানটা কীভাবে দেয়া হবে, তা হাসপাতালের পরিচালকের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

এসময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম হাসান, চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর মোহাম্মদ সিরাজ উদ্দীন, সাইফ পাওয়ারটেক লিমিটেডের নির্বাহী পরিচালক নিজাম উদ্দিন আহমদ উপস্থিত ছিলেন।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm