চট্টগ্রামে চুরি করা চাকা কিনে জেলে প্রাইম মুভার টেইলার ফ্লাটবেড ওনার্স অ্যাসোসিয়েশন সভাপতি

নগরে গাড়ির চাকা চুরির মামলায় চট্টগ্রাম প্রাইম মুভার টেইলার ফ্লাটবেড ওনার্স অ্যাসোসিয়েশনের কার্যকরী সভাপতিসহ দুজনকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ।

বুধবার (১৬ নভেম্বর) রাত ৮টার দিকে জয়নাল আবেদীন নামে এক চালকের অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় চুরি যাওয়া চাকাটিও উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- চট্টগ্রাম প্রাইম মুভার টেইলার ফ্লাটবেড ওনার্স অ্যাসোসিয়েশনের কার্যকরী সভাপতি আবু বক্কর সিদ্দিক (৫৫) ও কুমিল্লার চান্দিনা থানার সোহেলপুর গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে মো. সুমন হোসেন (১৯)।

আরও পড়ুন: চুরি করতে গিয়ে দোকান মালিককে খুন করেছিল শাহ আলম

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত ১৪ নভেম্বর রাত আনুমানিক ৮টার দিকে একটি ট্রাক লোডেড গাড়ির (চট্টমেট্রো ট ১১-৫২৩৪) হেলপার মো. সুমনকে গাড়িটি বুঝিয়ে দিয়ে চালক জয়নাল বন্দর থানার নিমতলার বাসায় চলে যান।

Yakub Group

১৫ নভেম্বর সকাল ১০টায় চালক জয়নাল গাড়িতে এলে ডানপাশের একটি চাকা দেখতে না পেয়ে হেলপার সুমনের কাছে এ বিষয়ে জানতে চান। সুমন চাকাটি চুরি করে ১৫ হাজার টাকায় আবু বক্কর সিদ্দিকির কাছে বিক্রি করার কথা স্বীকার করে।

এরপর গতকাল (বুধবার) এ ঘটনায় চালক জয়নাল আবেদীন বাদী হয়ে থানায় মামলা করেন। পরে আবু বক্কর সিদ্দিকের বাড়ি থেকে চুরি যাওয়া চাকাটি উদ্ধার করা হয়। এসময় দুজনকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজুর রহমান আলোকিত চট্টগ্রামকে বলেন, চুরির ঘটনায় মামলার পর আসামি আবু বক্কর সিদ্দিকের বাড়ি থেকে চাকাটি উদ্ধার করা হয়। এই চাকার আনুমানিক দাম ৪০ হাজার টাকা।

ওসি আরও বলেন, আজ (বৃহস্পতিবার) চট্টগ্রাম প্রাইম মুভার টেইলার ফ্লাটবেড ওনার্স অ্যাসোসিয়েশনের কার্যকরী সভাপতি আবু বক্কর সিদ্দিকসহ সুমনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm