চট্টগ্রামে কাভার্ডভ্যান পিষে মারল যুবককে, মৃত্যুর সঙ্গে লড়ছে তরুণী

চট্টগ্রাম নগরে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাহুল সাহা (৩১) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় তার সঙ্গে থাকা অর্পিতা সরকার (২১) নামে এক তরুণীকে সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হলেও চালক পলাতক।

শুক্রবার (১০ মে) রাত পৌনে ৯টার দিকে নগরের বন্দর থানার নিমতলা বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাহুল সাহা সীতাকুণ্ডের স্থায়ী বাসিন্দা সন্তোষ কুমার সাহার ছেলে। তিনি নগরের কোতোয়ালি থানার ৯ নম্বর রাজাপুর লেইন শিকদার ভবনে বসবাস করতেন। অর্পিতা সরকার একই থানা এলাকার এনায়েতবাজার রাজমহল সরকার বাড়ির বিপেন সরকারের মেয়ে।

আরও পড়ুন : সীতাকুণ্ডে যুবককে পিষে মারল লরি

রাহুলের সহকর্মী অন্তু দত্ত বাবু বলেন, রাহুল প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় থেকে সিএসই বিভাগ থেকে স্নাতক ও এমবিএ পাস করেছে। নগরের জামালখান এলাকার এস আর ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী সে।

যোগাযোগ করা হলে বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনজুর কাদের মজুমদার আলোকিত চট্টগ্রামকে বলেন, চট্টগ্রাম বন্দর থেকে আসা কাভার্ডভ্যানের (ঢাকামেট্রো ট ২২-১২৯২) সঙ্গে রাহুলের মোটরসাইকেলের (চট্টমেট্রো ল ১৭-৭৮৫৩) মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় কাভার্ডভ্যানের পেছনের চাকায় পিষ্ট হয়ে রাহুল ও অর্পিতা গুরুতর আহত হন। পরে নিমতলা ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাহুলকে মৃত ঘোষণা করেন ।

ওসি আরও বলেন, কভার্ডভ্যানের চালক গাড়ি রেখে পালিয়ে গেছে। দুর্ঘটনাকবলিত কভার্ডভ্যান ও মোটরসাইকেল থানা হেফাজতে রয়েছে।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!