চট্টগ্রামে করোনা : দারুণ দিনের পর মৃত্যুর আঘাত

চট্টগ্রামে করোনায় দারুণ এক দিন কাটানোর পরপরই আঘাত হেনেছে মৃত্যু। বেড়েছে শনাক্তও। চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা কেড়ে নিয়েছে ৩ প্রাণ। একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরও ৪১ জন। পরীক্ষার তুলনায় সংক্রমণের হার প্রায় ৩ দশমিক ০৮ শতাংশ।

অথচ আগের দিন করোনায় মৃত্যুহীন দিন কাটিয়েছিল চট্টগ্রাম। এদিন আক্রান্ত হয়েছিলেন ৩২ জন। শনাক্তের হার ছিল ১.৯২ শতাংশ। সর্বশেষ ৩ মৃত্যু নিয়ে চট্টগ্রামে মোট মৃত্যু ১ হাজার ৩০৪ জন। অপরদিকে নতুন ৪১ জনের দেহে করোনা শনাক্তের মধ্যদিয়ে মোট শনাক্ত ১ লাখ ১ হাজার ৮২৫ জন।

আরও পড়ুন: করোনা : চট্টগ্রামে দারুণ এক দিন

রোববার (৩ অক্টোবর) সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে এক হাজার ৩৩৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে নগরে ২০ জন এবং উপজেলায় ২১ জনের করোনা শনাক্ত হয়।

গত ২৪ ঘণ্টায় ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৬ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৬ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ১ জন ও শেভরন হাসপাতাল ল্যাবে ৪ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

Yakub Group

আরও পড়ুন: ‘৩ মৃত্যু’—করোনাকালেই জাপার মহাসচিব বাবলুর পরিবার লণ্ডভণ্ড

এছাড়া মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ১ জন, অ্যান্টিজেন টেস্টে ৬ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৭ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm