চট্টগ্রামে করোনা : আবারও শনাক্ত পৌঁছল দুই অঙ্কে

চট্টগ্রামে করোনা শনাক্ত আবার পৌঁছেছে দুই অঙ্কের ঘরে। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১১ জন। আগের দিন শনাক্তের সংখ্যা ছিল ৭।

এদিন চট্টগ্রামে অ্যান্টিজেন টেস্টসহ ১৩ ল্যাবে ১ হাজার ২৭৭টি নমুনা পরীক্ষা করা হয়। নমুনা পরীক্ষার তুলনায় সংক্রমণের হার শূন্য দশমিক ৮৬ শতাংশ।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, নতুন আক্রান্তের মধ্যে ৮ জন নগরের, ২ জন হাটহাজারী ও ১ জন রাঙ্গুনিয়া উপজেলার বাসিন্দা।

আরও পড়ুন: চট্টগ্রামে করোনায় এবার ‘উল্টো’ চিত্র

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ২২৪ নমুনা পরীক্ষায় ১ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪০ নমুনা পরীক্ষায় ৩ জন, অ্যান্টিজেন টেস্টে ২ জনের করোনা শনাক্ত হয়।

এছাড়া ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ২১৮ নমুনা পরীক্ষায় ২ জন, শেভরন হাসপাতাল ল্যাবে ৩৩৭ নমুনা পরীক্ষায় ১ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ১০ নমুনা পরীক্ষায় ১ জন এবং ইপিক হেলথকেয়ার ল্যাবে ১৩ নমুনা পরীক্ষায় ১ জনের শরীরে করোনা শনাক্ত হয়।

এখন পর্যন্ত চট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ২ হাজার ৫৮৪ জন। এর মধ্যে নগরের ৭৪ হাজার ২২৬ জন এবং উপজেলার ২৮ হাজার ৩৫৮ জন। মারা যাওয়া ১ হাজার ৩৩২ জনের মধ্যে ৭২৩ জন নগরের এবং ৬০৯ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm