চট্টগ্রামে উত্তর জেলা যুবলীগের সম্মেলন—পার্বতী স্কুলমাঠে নতুন স্বপ্ন

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পার্বতী স্কুলমাঠে শুরু হয়েছে উত্তর জেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

রোববার (২৯ মে) সকাল সাড়ে ১১টার দিকে কেন্দ্রীয় যুবলীগ সভাপতি  শেখ ফজলে শামস পরশ জাতীয় পতাকা উত্তোলন এবং  সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিলের যুবলীগের দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে শুরু হয় সম্মেলনের কার্যক্রম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মু. বদিউল আলম, ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়দেব নন্দী, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আদিত্য নন্দী ও কার্যনির্বাহী কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট, উত্তর জেলা যুবলীগ সভাপতি মো. মামুন, সাধারণ সম্পাদক রাশেদুল আলম, যুগ্ম সম্পাদক মো. মিজানুর রহমান মিজান।

উল্লেখ্য, ১৯ বছর আগে ২০০৩ সালের ১৮ ডিসেম্বর উত্তর জেলা যুবলীগের সর্বশেষ কমিটি হয়েছিল। তখন সৈয়দ মফিজ উদ্দীন আহম্মদকে সভাপতি ও এসএম শফিউল আজমকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছিল। ব্যক্তিগত কারণে সৈয়দ মফিজ উদ্দীন আহম্মদ সভাপতির পদ থেকে পদত্যাগ করলে তৎকালীন কমিটির সহসভাপতি পদে থাকা জাফর আলম কয়েক বছর ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন।

Yakub Group

এরপর তৎকালীন সহসভাপতি পদে থাকা এসএম আল মামুনকে সভাপতি ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদে থাকা এস এম রাশেদুল আলমকে সাধারণ সম্পাদক করে পুরনো কমিটি বহাল রাখা হয়।

আইজেএন/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm