চট্টগ্রামের ৫০০ কর্মজীবী ও নির্মাণশ্রমিক পেলেন আ জ ম নাছিরের ত্রাণ সহায়তা

৫০০ কর্মজীবী ও নির্মাণশ্রমিককে ত্রাণ সহায়তা দিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বুধবার (২৮ জুলাই) দুপুরে চান্দগাঁও টেকবাজার কালামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ব্যক্তিগত উদ্যোগে তিনি ত্রাণ বিতরণ করেন।

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।
অনুষ্ঠানে তিনি বলেন, করোনা মহামারীর এই দুর্যোগ সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের প্রত্যেক সামর্থ্যবান নেতাকর্মীকে অসহায়, কর্মহীন মানুষের পাশে থাকার নির্দেশনা দিয়েছেন। তার নির্দেশনা বাস্তবায়নে আ জ ম নাছির উদ্দীন কর্মহীন মানুষের সহায়তার উদ্যোগ গ্রহণ করেছেন। তার এই মহৎ উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।

আ জ ম নাছির উদ্দীন বলেন, করোনার তৃতীয় ঢেউয়ের আঘাতে দেশের সকল শ্রেণী-পেশাজীবী মানুষ অসহায়, কর্মহীন হয়ে পড়েছে। চলমান এই অস্থিতিশীলতা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিরলস কাজ করে যাচ্ছে। এই ক্রান্তিলগ্নে মানুষের সেবা করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি।

অনুষ্ঠানে জাতীয় শ্রমিক লীগ সহ-সভাপতি শফর আলী, শ্রমিক নেতা আলী আকবর, চান্দগাঁও ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাইফুদ্দিন খালেদ, কে এম শহীদুল্লাহ, মহানগর যুবলীগ সদস্য নঈম উদ্দিন খান, গোলাম রসুল মান্নান, নুর মোহাম্মদ ইলিয়াস, মো. নাছির উদ্দীন, গোলাম আয়েস, আবদুল কাদের প্রমুখ বক্তব্য রাখেন।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm