চকরিয়ায় দিনমজুরের রহস্যজনক মৃত্যু

কক্সবাজারের চকরিয়ায় মো. আবু হানিফ (২৫) নামে এক দিনমজুরের রহস্যজনক মৃত্যু হয়েছে। শ্বশুর বাড়ির লোকজন আত্মহত্যা বললেও হানিফের স্বজনদের দাবি এটি পরিকল্পিত হত্যা।

মঙ্গলবার (২৫ মে) সকল সাড়ে ৬টার দিকে স্থানীয় লোকজন খবর দিলে পুলিশ এসে হানিফের মরদেহ উদ্ধার করে। তিনি উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া গ্রামের আবুল হাশেমের ছেলে।

জানা গেছে, আবু হানিফ গত দেড় বছর আগে ডুলাহাজারা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের অলি বাপের জুম এলাকার মো. শফি আলমের মেয়েকে বিয়ে করেন। পেশায় দিনমজুর শফি বিয়ের তিন মাস পর থেকে শ্বশুর বাড়ির পাশে বাড়ি নির্মাণ করে বসবাস করতে থাকেন।

নিহত হানিফের মামা নুরুল ইসলাম বাবুল দাবি করেন, হানিফের স্ত্রীর সঙ্গে অন্য পুরুষের পরকিয়া সম্পর্ক রয়েছে। পরকিয়ায় বাধা দেওয়ায় স্ত্রীর প্রেমিক ও শ্বশুর বাড়ির লোকজন মিলে তাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করেছে। পরে হানিফ আত্মহত্যা করেছে বলে তার পরিবারকে খবর দেয়।

পুলিশ সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মরদেহ প্রেরণ করেছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, প্রাথমিক সুরতহাল রিপোর্টে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যার ঘটনা। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের পর হত্যা নাকি আত্মহত্যা বলা যাবে।

মুকুল/ডিসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!