চকরিয়ার ঐতিহ্যবাহী চিরিংগা সমবায় সমিতির বাজেট পাস

সদস্যদের সরব উপস্থিতিতে পাঁচ বছর পর চকরিয়ার ঐতিহ্যবাহী চিরিংগা ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতির সাধারণ সভা ও বাজেট উপস্থাপন সম্পন্ন হয়েছে। রোববার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় চকরিয়ার একটি কমিউনিটি সেন্টারে এ আয়োজন করা হয়।

সমিতির সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসাইনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের সাবেক সংসদ সদস্য ও সমিতির সাবেক সাধারণ সম্পাদক জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মো. ইলিয়া, পল্লী উন্নয়ন ও সমবায় সমিতির সাবেক সভাপতি মো. সেলিম উল্লাহ, সমিতির সহসভাপতি মৌলভী জাফর আলম হামিদী, সমিতির সদস্য মাওলানা আকতার আহমদ, সমিতির সাবেক সাধারণ সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগ সদস্য আমিনুর রশিদ দুলাল, শিক্ষক নুরুল কবির, সমিতির পরিচালক শাহ নেওয়াজ রোমেল, মো. নুরুচ্ছফা, ফুরকানুল ইসলাম, কামাল উদ্দিন, জামাল উদ্দিন, মো. জিয়াউল করিম জিয়া, মো. আরাফাত হোসেন, আনোয়ারুল মহসিন চৌধুরী ও সাংবাদিক মুুকুল কান্তি দাশ।

এর আগে সমিতির বার্ষিক প্রতিবেদন এবং ২০২২-২৩ অর্থবছরের বাজেট উপস্থাপন করেন সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসাইন। বাজেটের ওপর বিস্তারিত আলোচনা করা হয়। শেষে সদস্যদের সম্মতিতে বাজেট পাস করা হয়। সবশেষে সমিতির সদস্যরা প্রীতি ভোজে অংশ নেন।

মুকুল/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm