চকবাজারে বাটার শোরুমে হঠাৎ আগুন

নগরের চকবাজার মোড়ে বাটার শোরুমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট দুঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

বুধবার (২৩ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১২টার দিকে চকবাজার মোড়ের বাটা শোরুমটির পেছনের অংশে হঠাৎ আগুন দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেন। এসময় দোকান বন্ধ থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে চন্দনপুরা ও নন্দনকানন ফায়ার সার্ভিসের চারটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণ কাজ শুরু করে। কিন্তু আগুনের তীব্রতা বেড়ে যাওয়ায় আগ্রবাদ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট যোগ দেয়। ছয়টি ইউনিট দুঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনে সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। তবে তদন্তের পর বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছেন চন্দনপুরা ফায়ার সার্ভিস অফিস।

Yakub Group

চন্দনপুরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহিদুল আলম আলোকিত চট্টগ্রামকে বলেন, চকবাজার মোড়ের বাটার একটি শোরুমে অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমাদের ও নন্দনকাননের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে আগ্রবাদের দুটি ইউনিটসহ মোট ৬টি ইউনিট দুঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি বলেন, প্রাথমিকভাবে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করছি। তবে তদন্তের পর অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।

সিএম/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm