গ্রেফতার এড়াতে পুলিশের ‘এএসআই’কে হত্যা করে মদের গাড়ি দিয়ে

নগরের চান্দগাঁও থানা এলাকায় গত ১১ জুন রাতে দায়িত্ব পালনকালীন এএসআই কাজী মো. সালহউদ্দিনকে গাড়িচাপা দিয়ে খুন করা হয়। ঘটনার এক সপ্তাহ পর মূল আসামিসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

গত ১৮ জুন রাত ৮ টায় কর্ণফুলী থানাথীন মইজ্জারটেক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- মাইক্রোবাস চালক মো. বেলাল (৩৪ ), মো. রাশেদ প্রকাশ রাসেল (২৬) ও সামশুল আলম (৬০)।

শনিবার (১৯ জুন) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ডিসি উত্তর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উপপুলিশ কমিশনার মো. মোখলেছুর রহমান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গাড়িচাপায় পুলিশ হত্যা মামলার মূল আসামিসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাসটি মেহেরাজখান ঘাটা এশিয়া ফ্যান ইন্ড্রাট্রিজ লিমিটেডের গেইটের সামনে থেকে আটক করা হয়। এ সময় গাড়িটি তল্লাশি করে ৭৩০ লিটার দেশি চোলাইমদ উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, গ্রেফতার আসামিরা দীর্ঘদিন ধরে চোলাইমদের ব্যবসার সঙ্গে জড়িত। তারা রাঙামাটি এলাকা থেকে চোলাইমদ এনে বোয়ালখালি ও পটিয়া থানা এলাকায় বিক্রি করতো। তাদের নামে রাউজান ও বোয়ালখালী থানায় মাদকদ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপকমিশনার শাহ মো.আব্দুর রউফ, পাঁচলাইশ জোনের এসি শহীদুল ইসলাম, চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুস্তাফিজুর রহমান ও উপপরিদর্শক (এসআই) কাউছার হামিদ।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm