গোয়েন্দার ফাঁদ—৬ অটোরিকশাসহ ধরা পড়ল ৬ চোর

তারা ৬ জন। তাদের কাজই হলো বিভিন্ন জায়গা থেকে অটোরিকশা চুরি করা। এরপর কৌশলে পাল্টে ফেলত চোরাই অটোরিকশার ইঞ্জিন, চেসিস নম্বর ও রঙ। সবশেষে জাল কাগজপত্র তৈরি করে বিক্রি করে দিতো। এভাবেই দীর্ঘদিন ধরে সক্রিয় ছিল এই চোরচক্র।

তবে শেষ রক্ষা হয়নি। গোয়েন্দা জালে ধরা পড়েছে ওই চক্রের সদস্যরা।

সম্প্রতি নগরের চান্দগাঁও থানাসহ অন্যান্য থানা এলাকায় অভিযান চালিয়ে অটোরিকশা চোরচক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের একটি দল। এ সময় তাদের কাছ থেকে ৬টি চোরাই অটোরিকশা উদ্ধার করা হয়। এসব অটোরিকশার বাজারমূল্য প্রায় ৩৩ লাখ টাকা।

অভিযানে গ্রেপ্তার হওয়ারা হলেন- মো. রায়হান, মো. হানিফ, মো. আবু তাহের, মো. মনির হোসেন, মো. রুবেল মিয়া ও মো. নিজাম উদ্দীন।

বুধবার (১১ আগস্ট) সকালে মনসুরাবাদ মহানগর ডিবি উত্তর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপপুলিশ কমিশনার মো. সালাম কবির।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ব্যক্তিরা পরস্পরের যোগসাজশে দীর্ঘদিন ধরে জাল কাগজপত্র তৈরির মাধ্যমে চোরাই অটোরিকশা বিক্রি করছিলেন। তাদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় নিয়মিত মামলা করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপপুলিশ কমিশনার (ডিবি উত্তর) আরাফাতুল ইসলাম ও সহকারী পুলিশ কমিশনার (ডিবি উত্তর) মো. আরিফ হোসেন ও পুলিশ পরিদর্শক মো. মোক্তার হোসেন।

আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm