গোধূলিবেলায় মাঝ হ্রদে আটকে গেল বোট, পুলিশ গিয়ে উদ্ধার করল ৮ পর্যটককে

সীতাকুণ্ড থেকে রাঙামাটির কাপ্তাই ভ্রমণে গিয়েছিলেন তাঁরা। কাপ্তাই হ্রদে বোটে চড়ে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছিলেন, পৌঁছে গিয়েছিলেন শুভলং ঝরনায়।

কিন্তু বিপত্তি ঘটল গোধূলিবেলায় ফেরার পথে। তাঁদের বোট হঠাৎ আটকে যায় হ্রদের কচুরিপানার একটি ঝাঁকে। এক পর্যায়ে বোটের পাখাও নষ্ট হয়ে যায়। অন্ধকার নামতে শুরু করলে পর্যটকরা ফোন দেন জরুরিসেবা নম্বর ৯৯৯-এ।

ফোন পেয়ে জারুলছড়ি থানা পুলিশের একটি দল এসে দ্রুত উদ্ধার করেন হ্রদের জলে বোট নিয়ে ভাসতে থাকা ৮ পর্যটককে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর রাতে)।

আরও পড়ুন: কাপ্তাইয়ে মাছ আহরণ শুরু, একদিনেই রাজস্ব পেল ২১ লাখ টাকা

পর্যটকরা হলেন- আশরাফ শোভন, এসএম রিয়াদ উদ্দীন, এমরান হোসেন, মো. সাকিব নাবিল, রেহান উদ্দীন, রিপন মাহমুদ, মো. সনওয়ার সাকিল ও শেখ ফরিদ। তাঁরা সীতাকুণ্ড থেকে এসেছিলেন কাপ্তাই হ্রদের সৌন্দর্য উপভোগ করতে।

পুলিশ সূত্রে জানা যায়, সীতাকুণ্ড থেকে ৮ সদস্যের পর্যটকের একটি দল রাঙামাটির কাপ্তাই ভ্রমণে আসেন। কাপ্তাই হ্রদে ঘুরতে ঘুরতে তাঁরা শুভলং ঝরনায় পৌঁছেন। সেখান থেকে ফেরার সময় মাঝপথে কচুরিপানার একটি বড় ঝাঁকে তাঁদের বোট আটকে যায়। অনেক চেষ্টা করেও কচুরিপানা অতিক্রম করতে পারেনি তাঁরা। একসময় তাঁদের বোটের পাখাও বিকল হয়ে যায়। সেই সঙ্গে অন্ধকার হয়ে যাওয়ায় এক পর্যটক ৯৯৯-এ ফোন দেন। পরে পুলিশ কন্ট্রোল রুমের নির্দেশনায় জারুলছড়ি থানার একটি দল গিয়ে তাঁদের উদ্ধার করে।

আলোকিত চট্টগ্রাম
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm