গৃহবধূর ‘রহস্যজনক’ মৃত্যু, বোনের দাবি খুন করেছে দেবর

মিরসরাইয়ে ইসরাত জাহান রুম্পা (১৮) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

তিনি উপজেলার বারইয়ারহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মেহেদীনগর গ্রামের নজরুল ইসলামের স্ত্রী।

শুক্রবার (১২ নভেম্বর) দুপুরে রুম্পাকে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : বিয়ের দেড় মাস না যেতেই গলায় দড়ি দিলেন গৃহবধূ 

নিহত রুম্পার বড় বোন নুসরাত জাহান মুক্তা বলেন, আমার দেবর নজরুল ইসলাম গত এপ্রিল মাসে জোর করে আমার ছোট বোন ইসরাত জাহান রুম্পাকে বিয়ে করে। এ বিয়েতে দুই পরিবারের কেউ রাজি ছিল না। পরে রুম্পাকে বাড়ি নিয়ে আসে নজরুল। সে বেকার থাকায় আমার বাবা ১৩ লাখ টাকায় তাকে একটি হাইস গাড়ি কিনে দেয়। বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে সে আমার বোনকে মারধর করতো। বৃহস্পতিবার রাতেও নজরুল ও আমার শাশুড়ি জ্যোৎস্না আরা বেগম, ননদ তাসলিমা আক্তার আমার বোনের সঙ্গে ঝগড়া করে। শুক্রবার সকালে শাশুড়ি ও ননদসহ আমরা একটি বিয়ের দাওয়াতে যাই। এ সময় বাড়িতে রুম্পা ও তার স্বামী নজরুল ইসলাম ছিল। দুপুর দেড়টায় আমার ভাসুরের স্ত্রী শাশুড়িকে ফোন দিয়ে বলেন- রুম্পা আত্মহত্যা করেছে, তাকে কমফোর্ট হাসপাতালে নিয়ে এসেছি। হাসপাতালে গিয়ে দেখি রুম্পার নিথর দেহ পড়ে আছে।

তিনি আরো বলেন, আমার বোন আত্মহত্যা করতে পারে না। তাকে তার স্বামী মেরে আত্মহত্যা বলে চালিয়ে দিয়েছে।

এ বিষয়ে নজরুল ইসলাম, শাশুড়ি, ননদকে আসামি করে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

জোরারগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রতন কান্তি দে আলোকিত চট্টগ্রামকে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত শেষে এটি হত্যা না আত্মহত্যা জানা যাবে।

আজিজ/ডিসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!