আওয়ামী লীগ নেতার ঘরে দগ্ধ গৃহকর্মীকে নেওয়া হলো ঢাকায়

অগ্নিদগ্ধ গৃহকর্মী রেনু বেগমকে (২৬) উন্নত চিকিৎসার জন্য পুরান ঢাকার শেখ হাসিনা বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৪ আগস্ট) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

রেনু চট্টগ্রাম সিটি করপোরেশনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হুরে আরা বিউটির বাবা নগর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও বাংলাদেশ মহিলা সমিতি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি একেএম বেলায়েত হোসেনের বাসার গৃহকর্মী।

আরও পড়ুন: হাসপাতালে কাতরাচ্ছে আ. লীগ নেতার ঘরে পুড়ে যাওয়া নারী, ‘ভয়’ দেখাচ্ছেন চসিক কাউন্সিলর

অগ্নিদগ্ধ রেনু বেগমের বড় ভাই তোফাজ্জেল হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, আমার বোনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে। সব ধরনের খরচ বিউটি আপাই করছে।

Yakub Group

এ বিষয়ে চট্টগ্রাম সিটি করপোরেশনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হুরে আরা বিউটি আলোকিত চট্টগ্রামকে বলেন, আমি শুধু কাউন্সিলর নই, মানবাধিকার কর্মীও। আমাকে নিয়ে মিডিয়ায় নানা মিথ্যা তথ্য ছড়ানো হচ্ছে। আমার প্রতিপক্ষরা মিডিয়াকে ঢাল হিসেবে ব্যবহার করছে। সবকিছুরই উত্তর দিব।

তিনি আরও বলেন, রেনু আমার বাসার কাজের মেয়ে নয়। এরপরেও মানবতার খাতিরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে এসেছি। বিপদ যে কারোরই আসতে পারে। রেনুর জায়গায় আজ হয়ত আমার বাবাও থাকতে পারত। আমি যদি জামায়াত শিবির ও বিএনপির মতো অমানুষ হতাম তাহলে নিজস্ব অর্থায়নে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসতাম না।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকালে হালিশহর থানার বি ব্লক ২ নম্বর লেইনে কাউন্সিলর হুরে আরা বিউটির বাবা বেলায়েত হোসেনের বাসার গ্যাসের চুলা থেকে অগ্নিদগ্ধ হয় রেনু বেগম (২৬)। পরে গৃহকর্মীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটের ৩৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হয়।

আরএএন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm