বহদ্দারহাটেই গাড়ি চোরচক্র, পালের গোদাসহ ৩ জন র‌্যাবের জালে

নগরে গাড়ি চোরচক্রের সিন্ডিকেট প্রধান রাসেল ও তার দুই সহযোগীকে আটক করেছে র‌্যাব-৭। এ সময় তাদের কাছ থেকে একটি চোরাই অটোরিকশা জব্দ করা হয়।

রোববার (২৬ জুন) বিকালে বহদ্দারহাট আরাকান রোড থেকে তাদের আটক করা হয়।

আরও পড়ুন: ৭ মোটরসাইকেলসহ পুলিশের জালে চোরচক্র, এক চাবিতেই খুলে সব লক

সোমবার (২৭ জুন) বিকালে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

আটকরা হলেন- হবিগঞ্জ জেলার বানিয়াচং বিতলং গ্রামের আব্দুল জলিলের ছেলে মো. রাসেল (২৬), চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ছোট কুমিরা গ্রামের মৃত রেনু মিয়ার ছেলে বেলাল (২৩) এবং একই থানার উত্তর ফেদায় নগরের মৃত আবুল কাশেমের ছেলে মো. সোহেল (২৪)।

Yakub Group

র‌্যাব সূত্রে জানা যায়, চলতি মাসের ১০ জুন (শুক্রবার) রাত ১২টায় বায়েজিদ জালালাবাদ কাসেম ভবন সংলগ্ন মাহাবুব কলোনির সামনে প্রতিদিনের মতো অটোরিকশা রেখে যান চালক রুবেল। সকালে এসে দেখেন গাড়ি নেই। এ ঘটনা রুবেল গাড়ির মালিক আবদুল ওয়াজেদকে জানালে তিনি বিভিন্ন স্থানে খোঁজ নেন। পরে বায়েজিদ থানায় অভিযোগ করেন। একইসঙ্গে র‌্যাব-৭ এর কাছেও অভিযোগ করেন। অভিযোগের পর র‌্যাব রোববার (২৬ জুন) বহদ্দারহাট আরাকান রোডে অভিযান চালিয়ে চোর সিন্ডিকেটের মূল হোতা রাসেলসহ তার তিন সহযোগীকে আটক করে। আটকের পর চোরাই অটোরিকশাটিও জব্দ করা হয়।

আরও পড়ুন : ‘সিসিটিভি ফুটেজই কাল’ চোরচক্রের ৯ সদস্য পুলিশের জালে

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার আলোকিত চট্টগ্রামকে বলেন, বহদ্দারহাটের অটোরিকশা চোর সিন্ডিকেটের মূল হোতা রাসেল ও তার দুই সহযোগীকে আরাকান রোড থেকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, নগরজুড়ে তাদের একটি গাড়ি চোর সিন্ডিকেট রয়েছে। সুযোগ বুঝে তারা গাড়ি চুরি করে চট্টগ্রামের বাইরে বিক্রি করে দেয়। এই সিন্ডিকেটের সঙ্গে জড়িত বাকিদেরও ধরার চেষ্টা চলছে। আইনানুগ প্রক্রিয়া শেষে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm