গরমে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে : আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সরকারের বিরুদ্ধে কোনো ইস্যু না পেয়ে বিএনপি এখন অবান্তর প্রলাপ বকছে। তারা কখনো বলছে বাংলাদেশেরও নাকি শ্রীলংকার মতো অবস্থা হবে, আবার কখনো বলছে দেশে এখন অস্থিতিশীল পরিস্থিতি চলছে। কখনো বলছে দেশে আইনের শাসন নেই।

তিনি বলেন, ‘বিএনপি নেতারা কখন যে কী বলেন, তা একমাত্র তারাই জানেন। এই গরমে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। জনগণকে তারা বোকা মনে করেন। কিন্তু তাদের ফন্দি-ফিকির জনগণ বুঝতে পারে। তারাই দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। দেশকে অস্থিতিশীল করার জন্য তারা যদি আবার পাঁয়তারা চালায়, জনগণকে বিভ্রান্ত করার জন্য তারা যদি অপপ্রচার চালায়, তাহলে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী ঐক্যবদ্ধ হাতে তার দাঁতভাঙা জবাব দিবে।

আরও পড়ুন: নাটকে মুরগির পা ঝুলিয়ে ধরা খেল নির্মাতা—প্রযোজক

শনিবার (৩০ এপ্রিল) দুপুরে নাজিরপোল জামে মসজিদ চত্বরে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য আবদুল মান্নান ফেরদৌসের উদ্যোগে ও নাজির পোল মহল্লা কমিটির তত্ত্বাবধানে ঈদবস্ত্র বিতরণ উপলক্ষে এ আয়োজন করা হয়।

আবদুল মান্নান ফেরদৌসের সভাপতিত্বে ও আবদুল মালেকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর এসএম জাফর, নাজির পোল মহল্লা কমিটির কার্যকরী সভাপতি কামাল আহমদ বাবুল, মহীবুল হক, ফরিদ আহমদ, জাহেদ শেখ, মো. আসলাম, আবদুল আজিজ, সিরাজ মিয়া, কামাল আহমেদ ও আবদুল আজিজ রানা।

এসআই/আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm