খুলশীতে খুন—নিজের বিল্ডিংয়ের নিচে ময়লার স্তূপে মালিকের লাশ

নগরের খুলশীতে জালালাবাদ জমির হাউজিং এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে সোমবার (২৭ সেপ্টেম্বর) ভোরে মালিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যক্তির নাম নিজাম পাশা (৬৫)। তিনি ফটিকছড়ি পৌরসভার ধুরুং হাদী বাপের বাড়ির বাসিন্দা। দীর্ঘদিন প্রবাসে ছিলেন তিনি। তাঁর দুই ছেলে ও তিন মেয়ে রয়েছে।

আরও পড়ুন: কিশোর গ্যাং—রিকশা ছিনিয়ে নিতে কিশোর খুন

Thai Food

খুলশী থানা সূত্রে জানা গেছে, নিজাম পাশাকে খুন করে ভবনের ময়লা দিয়ে ঢেকে রাখা হয়েছিল। তিনি ওই ভবনের মালিক। প্রতি সপ্তাহে কাজের তদারকি ও শ্রমিকদের বেতন দেওয়ার জন্য ভবনে যেতেন। রোববারও গিয়েছিলেন। শ্রমিকদের বেতনও দিয়েছিলেন তিনি। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। মসজিদে নামাজ পড়তে যাওয়া মুসল্লিরা ভবনের অদূরে তার লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্ধার করে। কেয়ারটেকারের সঙ্গে মনোমালিন্য ছিল নিজাম পাশার। বিভিন্ন সময় ভবনের নির্মাণসামগ্রী বিক্রি করে দেওয়ার অভিযোগ ছিল তার বিরুদ্ধে। ঘটনার পর বাড়ির কেয়ারটেকার পলাতক রয়েছে।

তবে নিজাম পাশার স্বজনরা জানান, দুই বছর আগে থেকে ভবন নির্মাণ শুরু করেন তিনি। বিভিন্ন সময় সন্ত্রাসীরা তার কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। কিন্তু তিনি কাউকে এক টাকাও চাঁদা দিতে রাজি ছিলেন না।

চাঁদা না পাওয়ায় কেউ তাকে হত্যা করেছে কি না খতিয়ে দেখা দরকার বলে জানান স্বজনরা।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm