চেম্বারে ঝুলছিল চিকিৎসকের লাশ, বাড়িছাড়া করতেই খুন—বললেন স্ত্রী

রাউজানে ডা. শ্যামল ভট্টাচার্য্য (৬০) নামে এক হোমিও চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের দাবি এটি পরিকল্পিত হত্যা।

মঙ্গলবার (২২ মার্চ) বিকেল ৫টার দিকে পৌরসভার কাশেম সুলতানা ফ্রি হোমিও দাতব্য চিকিৎসালয় থেকে লাশটি উদ্ধার করে রাউজান থানা পুলিশ।

নিহত ডা. শ্যামল ভট্টাচার্য্য রাউজান পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সুলতানপুর গ্রামের নন্দীপাড়া এলাকার দেবদর্শন ভট্টাচার্য্যের ছেলে।

আরও পড়ুন : পরকীয়া—বিয়ের চাপে প্রেমিকাকে খুন করে প্রেমিক মাহিবুর

জানা যায়, চেম্বারের দরজা খোলা ছিল। ভেতরে ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা কাউন্সিলরকে জানায়। পরে কাউন্সিলর থানায় ফোন করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই চিকিৎসকের লাশ উদ্ধার করে।

নিহতের স্ত্রী ইলা ভট্টাচার্য্য অভিযোগ করে বলেন, আমার স্বামীকে মেরে ফেলা হয়েছে। এ খুনের বিচার কীভাবে পাব? প্রধানমন্ত্রী বিচারটা কীভাবে পাইয়ে দিবেন?

তিনি বলেন, দুদিন আগে পুকুরের মাছ ও জাল দেওয়া নিয়ে প্রতিবেশীদের সঙ্গে কথা কাটাকাটি হয়। বাড়ি থেকে আমাদের তাড়িয়ে দেওয়ার জন্য এ কাজ পরিকল্পিতভাবে করা হয়েছে।

তিনি আরও বলেন, আমার মেয়ে চীনে থাকে। আর প্রকৌশলী ছেলে ঢাকায়। আমার স্বামীকে মেরে ফেললে আমিও চলে যাবে, ওরা ভোগ করবে।

আরও পড়ুন: এ যেন সিনেমার গল্প—প্রেমিকাকে খুন করে প্রেমিকের আত্মহনন

ইলা বলেন, আমার স্বামী আজ (মঙ্গলবার) সকাল ৯টায় ঘর থেকে বের হয়। দুপুরে ফোনে না পেয়ে চেম্বারের পাশে এক ব্যক্তিকে ফোন করে জানতে পারি তার লাশ ঝুলছে। আমি এসে দেখি আমার স্বামীর পা মাটির সঙ্গে লাগানো।

এ বিষয়ে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল আলোকিত চট্টগ্রামকে বলেন, কাশেম সুলতানা ফ্রি হোমিও দাতব্য চিকিৎসালয়ে এক ব্যক্তির লাশ ঝুলছে- এমন খবরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি।

এটি পরিকল্পিত হত্যা নাকি আত্মহত্যা এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় নিহতের পরিবার অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শফি/ আরবি

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm