অবশেষে ধরা পড়ল ছাত্রলীগ নেতা খুনের আসামি ইউপি মেম্বার শাহিনুর

মিরসরাইয়ে সাবেক ছাত্রলীগ নেতা মো. ইব্রাহিম রাজু (২৭) হত্যা মামলার প্রধান আসামি ইউপি সদস্য শাহিনুর ইসলামকে (৩৬) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন।

গ্রেপ্তার শাহিন স্থানীয় জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশন সম্পাদক এবং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্যর দায়িত্বে রয়েছেন।

আরও পড়ুন: ৫ বার পেছাল ছাত্রলীগ নেতা সুদীপ্ত খুনের মামলার অভিযোগ গঠন

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন আলোকিত চট্টগ্রামকে বলেন, সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম রাজু হত্যা মামলার এক নম্বর আসামি শাহিনুর ইসলামকে র‌্যাব-৭ গ্রেপ্তার করে মঙ্গলবার সন্ধ্যায় থানায় হস্তান্তর করে। আগামীকাল (বুধবার) সকালে তাকে আদালতে পাঠানো হবে।

Yakub Group

মামলা সূত্রে জানা গেছে, গত ৯ জুলাই ঈদের দিন রাত ১০টার দিকে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দরবার টিলা এলাকায় রাস্তার পাশে বসা ছিলেন রাজু। এসময় একদল সন্ত্রাসী কিছু বুঝে উঠার আগেই তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে চলে যায়। পরে আশপাশের লোকজন উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাত ১টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনার পর ১১ জুলাই দুপুরে নিহত রাজুর বাবা মো. মহিউদ্দিন বাদী হয়ে ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য শাহীনুর ইসলামকে আসামি করে ১৬ জনের নাম উল্লেখ করে জোরারগঞ্জ থানায় হত্যা মামলা করেন। মামলার পর পুলিশ অভিযুক্ত ৪ আসামিকে গ্রেপ্তার করে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm