খালেদা জিয়া হবেন এলিনা শাম্মী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’ ছবিতে বঙ্গবন্ধু চরিত্রে চিত্রনায়ক আরিফিন শুভ আর শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া অভিনয় করছেন- এ খবর পুরনো। নতুন খবর হলো- এবার এ ছবিতে খালেদা জিয়ার চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন অভিনেত্রী এলিনা শাম্মী। খালেদা

ছবিটি নির্মাণ করছেন বলিউডের বিখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল। বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় ছবিটি নির্মিত হচ্ছে। ছবিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার চরিত্রে নুসরাত ইমরোজ তিশার পাশাপাশি বিভিন্ন চরিত্রে দেখা যাবে শতাধিক অভিনয় শিল্পীকে।

সোমবার (১৫ নভেম্বর) বিকেলে অভিনেত্রী এলিনা শাম্মীর সঙ্গে চুক্তি হয় প্রযোজক সংস্থা। এলিনা শাম্মী বলেন, বলিউডের আলোচিত নির্মাতা শ্যাম বেনেগাল পরিচালিত ‘বঙ্গবন্ধু’ বায়োপিকে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলাম। ছবিটিতে আমি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার চরিত্র অভিনয় করবো।

আরও পড়ুন: মুক্তির অপেক্ষায় ১২ সিনেমা

Thai Food

তিনি আরও বলেন, এটা নিঃসন্দেহে ঐতিহাসিক একটি ছবি হতে যাচ্ছে। আমিও সেই ইতিহাসের অংশ হচ্ছি ভেবে ভালো লাগছে। চেষ্টা করবো ভালো কিছু উপহার দেওয়ার।

চলতি বছরের জানুয়ারির শেষদিকে মুম্বাইয়ের দাদা সাহেব ফালকে স্টুডিওতে সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হয় এবং তা চলে এপ্রিল পর্যন্ত। মার্চে সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনার কারণে শুটিং শেষ করা সম্ভব হয়নি। ২০২২ সালের মার্চে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে সিনেমাটি মুক্তি পেতে পারে বলে জানা গেছে।

গুণী নির্মাতা শাহ আলম কিরণের ‘একাত্তরের মা জননী’ চলচ্চিত্রে প্রথম কাজ করেন উপস্থাপিকা ও অভিনেত্রী এলিনা শাম্মী। এরপর আরও বেশ কয়েকটি চলচ্চিত্রে তিনি কাজ করেন।

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm