কোতোয়ালী থানার নতুন ওসি জাহিদুল কবিরকে বরণ, নেজাম উদ্দীনকে বিদায় সংবর্ধনা

চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) কোতোয়ালী থানার নতুন ওসির দায়িত্বভার গ্রহণ করেছেন জাহিদুল কবির। এর আগে তিনি পাঁচলাইশ থানার ওসির দায়িত্ব পালন করেছিলেন।

গত মঙ্গলবার (২২ মার্চ) সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলির আদেশ দেওয়া হয়।

এদিকে রোববার (২৭ মার্চ) রাতে কোতোয়ালী থানায় বরণ ও বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কোতোয়ালীর নতুন অফিসার ইনচার্জ জাহিদুল কবিরকে বরণ এবং ওসি মো. নেজাম উদ্দীনকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। বিদায়ী ওসির হাতে তুলে দেওয়া হয় সম্মাননা স্মারক। এতে প্রধান অতিথি ছিলেন উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মো. জসিম উদ্দিন।

আরও পড়ুন: রায়ে ঝুলছে ‘ওসি’ প্রদীপ—লিয়াকতের ভাগ্য

উপস্থিত ছিলেন অতিরিক্ত উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মো. আমিনুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন) মো. মুজাহিদুল ইসলাম, পিআই কোতোয়ালী মো. সামছুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) চৌধুরী রেজাউল করিম, পুলিশ পরিদর্শক রুবেল হাওলাদার, সদরঘাট থানার অফিসার ইনচার্জ মো. সাখাওয়াত হোসেনসহ কোতোয়ালীর অন্যান্য পুলিশ সদস্যরা।

প্রসঙ্গত, গত ১০ নভেম্বর (বুধবার) বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি মঈনুর রহমান চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে কোতোয়ালী থানার ওসি মো. নেজাম উদ্দিনকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) বদলির আদেশ দেওয়া হয়।

গত বছরের জানুয়ারিতে ওসি নেজাম উদ্দিনকে নগরের কোতোয়ালী থানায় পদায়ন করা হয়েছিল। এর আগে তিনি বাকলিয়া থানার দায়িত্বে ছিলেন।

আরবি/আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm