কেরানীহাটে সড়ক দুর্ঘটনা—বাঁচল না সেই পুলিশ কনস্টেবল

সাতকানিয়ার কেরানীহাটের রাস্তার মাথায় সড়ক দুর্ঘটনার শিকার মহেশখালী থানার পুলিশ কনস্টেবল মো. সমুন মিয়া (২৪) মারা গেছেন। ঢাকার রাজারবাগের পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে ৮টায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার কালারমার ছড়া পুলিশ ফাঁড়ির এএসআই জসিম উদ্দিন। সুমন মিয়া নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানার বাসিন্দা।

থানা সূত্রে জানা যায়, গত ২২ নভেম্বর মহেশখালীর কালারমার ছড়ার আলোচিত আলা উদ্দিন হত্যা মামলার আসামি চট্টগ্রামে অবস্থান করার খবর পেলে মহেশখালী থানা পুলিশের একটি টিম মাইক্রোবাস করে রওনা দেন।

মহেশখালী থেকে যাওয়ার পথে সাতকানিয়ার কেরানীহাটের রাস্তার মাথায় একটি ট্রলির সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয় মাইক্রোবাসটি। এতে ৬ পুলিশ সদস্য আহত হন।

আরও পড়ুন: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মারা গেলেন লোহাগাড়ার আজিজ

মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সেখানে মো. সুমন মিয়ার অবস্থার অবনতি হলে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে রেফার করে।

পরে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে সুমন মিয়ার মৃত্যু হয়। বুধবার তার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানায় দাফনের ব্যবস্থা করা হয়।

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm