বিএসআরএম কর্মকর্তাকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই—হেলালের জবানবন্দিতে রিমান্ডে রনি

মিরসরাইয়ে মো. ইয়াছিন নামের বিএসআরএম গ্রুপের এক কর্মকর্তাকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুুজনকে গ্রেপ্তার করেছে পুুলিশ।

তারা হলেন- মিরসরাই পৌরসভা এলাকার রবিউল ইসলাম রনি ও চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূর্ব দেওয়ান নগর এলাকার হেলাল হোসেন।

এদিকে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রনির দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দেন অপর আসামি হেলাল।

আরও পড়ুন: বিয়েতে রাজি না হওয়ায় চট্টগ্রামে ছেলে কুপিয়ে খুন করেছে বাবাকে

পুলিশের দেওয়া তথ্যে জানা গেছে, গত ২৭ আগস্ট সকাল ৬টার দিকে বিএসআরএম কর্মকর্তা মো. ইয়াছিন অফিসে যাওয়ার পথে তাকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়। ঘটনার পরদিন ২৮ আগস্ট ইয়াছিন বাদী হয়ে মিরসরাই থানায় মামলা করেন।

Yakub Group

এরপর ২৯ আগস্ট পুলিশ গ্রেপ্তার করে রনিকে। পরে তার দেওয়া তথ্যে বুধবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে হাটহাজারী পৌর সদরের একটি গ্যারেজ থেকে মোটরসাইকেল ও পরে হেলালকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা মিরসরাই থানার সেকেন্ড অফিসার (এসআই) রাজীব পোদ্দার আলোকিত চট্টগ্রামকে বলেন, গ্রেপ্তার হওয়া রনি ও হেলাল মোটরসাইকেল ছিনতাইয়ের বড় একটি চক্রের সঙ্গে জড়িত। হেলাল বৃহস্পতিবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অন্য আসামি রনিকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm