চট্টগ্রামের ‘কিশোর গ্যাংয়ের’ হাতে কিশোর খুন

নগরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ফাহিম (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় ইমন (১৬) নামে আরও একজনকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা রয়েছে।

শুক্রবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে পাহাড়তলী থানার ঈদগাঁ কাঁচা রাস্তা মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফাহিম হালিশহর থানার পানির কল বউবাজার দোয়াপাড়া এলাকার মো. জহিরের ছেলে। আহত ইমন একই এলাকার দুলালের ছেলে।

আরও পড়ুন: সাহরি খেয়ে ফজর নামাজ পড়তে যাওয়ার পথে তরুণ খুন

নিহত ফাহিমের বাবা জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে পাহাড়তলী থানার ঈদগাঁ কাঁচা রাস্তার মাথার চায়ের দোকানের সামনে আমার ছেলে ফাহিম ও তার বন্ধু ইমনকে অজ্ঞাত কিশোর গ্যাংয়ের সদস্যরা অতর্কিত ছুরি মেরে পালিয়ে যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে ফাহিমকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুরুতর আহত ইমনকে হাসপাতালের ২৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

বিষয়টি নিশ্চিত করে পাঁচলাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.সাদিকুর রহমান জানান, পাহাড়তলী থানার ঈদগাঁ কাঁচা রাস্তার মাথা চায়ের দোকানের সামনে ফাহিম ও ইমন নামে দুই কিশোরকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় অজ্ঞাত সন্ত্রাসীরা। পরে তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে ফাহিমকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুরুতর আহত ইমনের অবস্থা আশঙ্কাজনক। সে হাসপাতালের ২৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। নিহতের লাশ মর্গে রাখা হয়েছে।

এএইচ/আরবি

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm