কাস্টমস কর্মচারীর বাড়িতে লুটপাট

কর্ণফুলী উপজেলায় বড়উঠান ইউনিয়নের এক কাস্টমস কর্মচারীর বাড়িতে লুটপাট করেছে দুর্বৃত্তরা।

রোববার রাত ১২টার দিকে পূর্ব শাহমীরপুর এলাকার কাস্টমসে অফিস সহায়ক হিসেবে কর্মরত আবদুর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে। তিনি কাস্টমসের সাবেক উচ্চমান সহকারী মৃত জাফর আহমদ চৌধুরীর ছেলে।

আবদুর রহমান বাদি হয়ে সোমবার (৫ জুলাই) পটিয়ার মো. হাবিবুর রহমান চৌধুরী (২৯), মো. সাইফুল ইসলাম হৃদয় (৪২), শাহমীরপুর এলাকার মো. আলমগীর (৪০) ও মো. সালাউদ্দিনকে (৩৫) সন্দেহভাজন উল্লেখ করে এবং ১০-১২ জনকে অজ্ঞাতনামা করে কর্ণফুলী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

আবদুর রহমান বলেন, ঘরের পাশে একা বসে ছিলাম। হঠাৎ অন্ধকারে আমার উপর কয়েকজন ঝাপিয়ে পড়ে। আমি দৌঁড়ে আমার চাচার ঘরে আশ্রয় নিই। এ সুযোগে তারা আমার ঘরে ঢুকে ভাঙচুর চালিয়ে নগদ ৫ লাখ টাকাসহ ৬ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায়।

আবদুর রহমানের মা ফেরদৌস বেগম (৫২) বলেন, দুর্বৃত্তরা ঘরে ভাঙচুর চালিয়ে টাকা ও স্বর্ণ নিয়ে যাওয়ার সময় আমাদের প্রাণনাশের হুমকি দিয়ে বলে, আমরা ১০ লাখ টাকা চাঁদা নিতে এসেছি। বাকি ৫ লাখ টাকা আগামীকাল দিয়ে আসবি।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, এ ঘটনায় থানায় আবদুর রহমান নামে এক ব্যক্তি লিখিত অভিযোগ দিয়েছেন। রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইমরান/ডিসি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm