বিএনপি নির্বাচনে আসবেই : আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি আসবেই। নির্বাচনে না এসে তাদের সামনে কোনো বিকল্প উপায় নেই। তাই তারা পরিকল্পিতভাবে এখন দুটি কাজ করছে। একদিকে সরকারের ভাবমূর্তি বিনষ্টের ষড়যন্ত্র করছে, অন্যদিকে ছলে বলে কৌশলে ক্ষমতা দখলের পাঁয়তারা চালাচ্ছে। বিএনপি-জামায়াতের এই অপতৎপরতার দাঁতভাঙা জবাব দিতে আমাদের নেতাকর্মীদের সতর্ক অবস্থানে মাঠে থাকতে হবে। সদস্য সংগ্রহ অভিযান কার্যক্রমকে অধিকতর গুরুত্বের সঙ্গে সম্পন্ন করতে হবে।

শনিবার (৬ আগস্ট) সন্ধ্যায় আন্দরকিল্লা নজির আহমদ চৌধুরী রোডের আবদুল আজিজ মিলনায়তনে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট উদযাপন উপলক্ষে ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: এসডিজি অর্জনে নারীদের জনশক্তিতে রূপান্তর করতে হবে : আ জ ম নাছির

নেতাকর্মীদের উদ্দেশ্যে আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রতিটি ওয়ার্ডে তিনটি করে ইউনিট। প্রত্যেক ইউনিটে ৩৭ জনের একটি কমিটি রয়েছে। এই ৩৭ জন প্রত্যেকে যদি ১০ জন করে সদস্য সংগ্রহ করতে পারেন তাহলে একটি ইউনিটে কমপক্ষে ৩৭০ জন নতুন সদস্য আসবে। তিনটি ইউনিটে নতুন সদস্য সংখ্যা হবে ১ হাজার ১১০ জন। ১৯৭০ সালের নির্বাচনপূর্ববর্তী সময়ে আমাদের পূর্বসুরীরা এমন কাজই করে গেছেন। তাই আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় এসেছিল।

Yakub Group

আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হাসানের সভাপতিত্ব ও যুগ্ম সম্পাদক মো. দিদারুল আলমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা এস মুরাদ, শ্রীপ্রকাশ দাশ অসিত, হেলাল উদ্দিন আলী, আশীষ ভট্টাচার্য, খোরশেদ আলম, তারেক হায়দার বাবু, মহিউদ্দিন শেখ, ননী গোপাল চৌধুরী চঞ্চল, মোকতার হোসেন, রতন আচার্য্য, মনজুর হোসাইন।

আরবি/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm