করোনা: বড় বোনের পরদিন মারা গেলেন কাউন্সিলর রিজিয়াও

মিরসরাই উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি, মিরসরাই পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপুর মা রিজিয়া বেগম করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

রোববার (২৫ জুলাই) সকাল ১১টায় নগরের জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

রিজিয়া বেগম মিরসরাই পৌরসভার ৩নং ওয়ার্ডের নোয়াপাড়া এলাকার জামাল উল্লাহ ইঞ্জিনিয়ার বাড়ির মৃত মোশাররফ হোসেনের স্ত্রী।

আরও পড়ুন: রোগী ডাকছে চসিক আইসোলেশন সেন্টার, সেবা মিলবে ‘বিনামূল্যে’

জানা গেছে, রিজিয়া বেগম টানা চার বার মিরসরাই পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হন।

মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানা বলেন, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তপু ভাইয়ের মা প্রায় ২০ থেকে ২৫ দিন ধরে করোনা পজিটিভ হয়ে চট্টগ্রাম নগরের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ (রোববার) সকাল ১১টায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি জানান, একদিন আগে (শনিবার) বিকেলে ওনার বোনও করোনায় মারা গেছেন। আজ বিকাল ৫টায় মিরসরাই পৌরসভার ঈদগাহ মাঠে মরহুমার জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

শোক

রিজিয়া বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাবেক সভাপতি বখতেয়ার সাঈদ ইরান, মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানাসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা।

এএ/জেডএইচ
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm