সিটি কলেজে দুগ্রুপের আধিপত্য বিস্তারের লড়াইয়ে কলেজছাত্র খুন

কক্সবাজার সিটি কলেজের দুগ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রিদুয়ান নামে এক কলেজছাত্রকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে প্রায় আধঘণ্টা সড়ক অবরোধ করে স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোমবার (২৮মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের সিটি কলেজের গেটের সামনে এ ঘটনা ঘটে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: চেম্বারে ঝুলছিল চিকিৎসকের লাশ, বাড়িছাড়া করতেই খুন—বললেন স্ত্রী

এদিকে রাত ৮টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রিদুয়ানের মৃত্যু হয় বলে জানা গেছে।

নিহত রিদুয়ান শহরের সাহিতিক্যা পল্লীর বাসিন্দা এবং চট্টগ্রামের হাজী মুহাম্মদ মহসিন কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

নিহত রিদুয়ানের ভাই মো. শাহজাহান বলেন, পাশের গরুর হালদা এলাকার কিছু ছেলে সাহিত্যিকা পল্লী এলাকায় এসে নানা অপরাধ সংঘঠিত করে। তাদের একাধিকবার এলাকায় না আসার জন্য বারণ করে রিদুয়ান। এর জের ধরে আজ (সোমবার) সন্ধ্যায় ছোটন, আহাদ ও রাহাতসহ আরও ৭—৮ জন মিলে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুঘণ্টা পর সে মারা যায়।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: রাঙামাটিতে রাতের আঁধারে ছুরি মেরে খুন করা হলো ছাত্রলীগ নেতাকে

স্থানীয়দের বরাত দিয়ে ওসি (তদন্ত) সেলিম উদ্দিন জানান, কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কক্সবাজার সিটি কলেজে দুগ্রুপের সংঘর্ষ হয়। এতে রিদুয়ানকে ছুরিকাঘাত করা হয়। কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করানোর দুঘণ্টা পর তার মৃত্যু হয়।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুল গিয়াস জানান, ছুরিকাঘাতে এক কলেজছাত্রের মৃত্যু হয়। এ ঘটনার প্রতিবাদে স্থানীয়রা প্রায় আধঘণ্টা সড়ক অবরোধ করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

বলরাম/আরবি

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm