গফরগাঁওয়ে শিক্ষকদের মারধর, প্রতিবাদে চট্টগ্রামে কর্মবিরতি—মানববন্ধন

ময়মনসিংহ গফরগাঁও সরকারি কলেজের শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের ওপর সন্ত্রাসী হামলা ও কটূক্তির প্রতিবাদে চট্টগ্রামে কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রোববার (১২ জুন) সকালে চট্টগ্রাম কলেজ ও মহসিন কলেজ গেইটের সামনে মানববন্ধন করে চট্টগ্রামের বিসিএস সাধারণ শিক্ষা সমিতি চট্টগ্রাম কলেজ ও মহসিন কলেজ ইউনিট।

মানববন্ধনে বক্তারা অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণ এবং কর্মস্থলে নিরাপত্তার দাবি জানান।

আরও পড়ুন: খাল ভরাট করে পানি প্রবাহ বন্ধ করে দিয়েছে বেপজা, মানববন্ধনে প্রতিবাদ

Yakub Group

বিসিএস সাধারণ শিক্ষা সমিতি চট্টগ্রাম কলেজ ইউনিটের সম্পাদক ড. মু. রেজাউল হক বলেন, গফরগাঁওয়ে শিক্ষককে হেনস্তার ঘটনায় আজ (রোববার) সারাদেশে প্রতিবাদ কর্মসূচি পালন করা হচ্ছে। মানুষ গড়ার কারিগর, যারা জাতির মেরুদণ্ড তাদের ওপর এমন সন্ত্রাসী হামলা অত্যন্ত কষ্টদায়ক। সেইসঙ্গে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

বিসিএস সাধারণ শিক্ষা সমিতি মহসিন কলেজ ইউনিটের সম্পাদক মো. মুনতাসীর মোর্শেদ বলেন, যেসব সন্ত্রাসী শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের ওপর ন্যাকারজনক হামলা চালিয়েছে তাদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য সরকারের প্রতি দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, গত ৮ জুন গফরগাঁও সরকারি কলেজে অনার্স এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফরম পূরণের টাকা কমানোর নামে কলেজ শাখা ছাত্রলীগের নেতৃত্বে শিক্ষার্থীরা অতর্কিত হামলা চালিয়ে শিক্ষকদের মারধর করেন। এ ঘটনায় গফরগাঁও সরকারি কলেজের শিক্ষকরা বিচার দাবিতে ক্লাস-পরীক্ষা বর্জন করে আসছেন।

টিবি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm