করোনা : চট্টগ্রামে আবার বেড়েছে মৃত্যু, শনাক্তও

চট্টগ্রামে আবার বেড়েছে করোনায় মৃত্যু। আগের দুদিন একজন করে মারা গেলেও গত ২৪ ঘণ্টায় হয়েছে দ্বিগুণ! আগের দিন শনাক্তের সংখ্যা পঞ্চাশের নিচে থাকলেও তা এবার বেড়ে হয়েছে ৫৪। একইসঙ্গে বেড়েছে শনাক্তের হারও।

গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ৩ দশমিক ২৭ শতাংশ। এর আগের দিন ছিল ২ দশমিক ৭৩ শতাংশে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, চট্টগ্রামের ১২টি ও কক্সবাজারের একটি ল্যাবে ১ হাজার ৬৫০ জনের নমুনা পরীক্ষা করে হয়। এর মধ্যে নগরের বাসিন্দা ৩৩ জন। বাকিরা বিভিন্ন উপজেলার।

আরও পড়ুন: চট্টগ্রামে করোনা : দক্ষিণের ৪ গুণ বেশি রোগী উত্তরে

Yakub Group

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৩ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৯ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৯ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ২ জন ও শেভরণ হাসপাতাল ল্যাবে ৩ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

এছাড়া চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ৩ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৪ জন ও অ্যান্টিজেন টেস্টে ৪ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

চট্টগ্রামে এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ১ লাখ ১ হাজার ৪৯০ জন। আর মারা গেছেন ১ হাজার ২৮৬ জন। গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া দুজনই নগরের বাসিন্দা।

এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm