করোনার ‘চীনা টিকা’ মারলেন হেফাজতের আমির বাবুনগরী

এবার করোনার টিকা মারলেন হেফাজতের আমির বাবুনগরী। তাঁকে চীনের তৈরি সিনোফার্মের টিকা দেওয়া হয়েছে। আগামী ২৮ দিন পর তিনি দ্বিতীয় ডোজ নিবেন। গত ১৪ জুলাই তিনি টিকার জন্য নিবন্ধন করেন।

এর আগে গত ১১ এপ্রিল চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় এক ব্রিফিংয়ে বাবুনগরী বলেছিলেন, যেখানে কোরআন, হাদিস পাঠ করা হয়, যেখানে হেফজখানায় ছাত্ররা কোরআন পাঠ করে, সেখানে করোনা আসবে না। তার কারণ হলো আল্লাহর রহমত।

রোববার (৮ আগস্ট) দুপুর ১টায় চট্টগ্রামের হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে নিজের গাড়িতে বসেই টিকা নেন এ হেফাজত নেতা। যিনি আগেও একাধিকবার বলেছিলেন, মাদ্রাসায় করোনা আসবে না।

টিকা নেওয়া শেষে বাবুনগরী বলেন, ‘এই টিকাকে শরীয়তের দৃষ্টিতে নাজায়েজ বলা যাবে না। করোনার টিকা নিয়েছি। আমার কোনো সমস্যা হয়নি।’

এ সময় উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু সৈয়দ মো. ইমতিয়াজ, বাবুনগরীর ব্যক্তিগত সহকারী মাওলানা শফিসহ হেফাজতের বেশ কয়েকজন।

প্রসঙ্গত, গত বছর দেশে করোনার প্রাদুর্ভাব হওয়ার পর থেকে করোনা নিয়ে উদ্ভট, জনগণকে টিকা নিতে নিরুৎসাহিত করা এবং মাস্ক পরতে নিষেধ করা ধর্মীয় বক্তারা এখন করোনার টিকা নিচ্ছেন।

আরবি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm