শত তরুণ-তরুণী পাবেন ইয়াসির আরাফাতের উদ্যোগ ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, যুবসমাজই দেশের সচেতন নাগরিক। তাই জাতি গঠনে তাদের রয়েছে গুরুত্বপূর্ণ ভূমিকা। দেশের প্রতিটি বিষয়ে জানা-বোঝা, অর্জন এবং মতামত প্রদানের মধ্যে যুবকরা জাতির ভবিষ্যৎ কর্ণধার হিসেবে গড়ে উঠে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) নগরের দোস্ত বিল্ডিংয়ে যুবকদের ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহান স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি স্মরণে এ আয়োজন করে যুবলীগ নেতা ইয়াসির আরাফাত।

আরও পড়ুন: চট্টগ্রামে প্রথমবারের মতো শুরু হচ্ছে ‘এসএ গ্রুপ’ স্কোয়াশ প্রশিক্ষণ—তত্ত্বাবধানে ইরানি কোচ

মাহতাব উদ্দীন চৌধুরী আরও বলেন, যুবসমাজকে উপযুক্ত প্রশিক্ষণ দিয়ে দক্ষ কর্মী হিসেবে তৈরি করতে হবে এবং স্ব-স্ব পেশায় দক্ষতা বাড়ানোর জন্য দায়িত্ব গ্রহণ, পুরষ্কার প্রদানের ব্যবস্থা রাখতে হবে। এতে যুবসমাজ উৎসাহিত হবে এবং তারা একটি উন্নত জাতি আমাদের উপহার দিতে পারবে। যুবনেতা ইয়াসির আরাফাতের এই উদ্যোগ যুবকদের দক্ষ হতে সহায়তা করবে। তাঁর মতো অন্যদেরও ধরনের মহতী উদ্যোগ নিয়ে এগিয়ে আসা উচিত।

মহানগর যুবলীগ নেতা ইয়াসির আরাফাতের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি সফর আলী, সমাজসেবক গোলাম কিবরিয়া, সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি শাহ আলম ইমন ও যুব মহিলা লীগের নেত্রী জিন্নাত সুলতানা ঝুমা।

Yakub Group

বক্তব্য রাখেন এহসানুল হক ডিউক, মীর মো. ইকবাল, শওকতুর রহমান, শোয়েবুল ইসলাম, শুভ দাশ, জালাল আহম্মদ রানা, জুবায়ের বাশার, সজীব দাশ, আলী আকবর মহিম, ইমদাদুর রহমান রিয়াদ, আতিকুর রহমান তুষার, শাহরিয়ার শুভ ও আবরার শরীফ।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm