কবরস্থানে সংঘর্ষ: পলাতক ৩ জন গ্রেফতার, বিদেশি অস্ত্র উদ্ধার

পূর্ব বাকলিয়ায় কবরস্থানের সাইনবোর্ড দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় পলাতক আরও ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ২৪ জুন মিরসরাইয়ের জোরারগঞ্জ ও ঢাকার পল্টন এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন-মূলহোতা মো. ইয়াকুব, মো. ওসমান ও মো. মাসুদ।

পরে আসামিদের স্বীকারোক্তি অনুযায়ী একটি বিদেশি পিস্তল, ম্যাগজিনসহ দুই রাউণ্ড গুলি ও দুইটি লম্বা কিরিচ উদ্ধার করা হয়।

এর আগে গত বাঁশখালী থেকে বিদেশি অস্ত্র ও গুলিসহ মো. জাহিদুল আলম (২৪)’কে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মিরসরাইয়ের জোরারগঞ্জ ও ঢাকার পল্টন এলাকায় অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী বিদেশি পিস্তল, গুলি ও কিরিচ উদ্ধার করা হয়েছে।

বাকলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন আলোকিত চট্টগ্রামকে বলেন, ‘ঘটনার পর থেকে গ্রেফতার আসামিরা পলাতক ছিল। বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে তাদের মিরসরাই ও ঢাকা থেকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সময় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র আব্দুল লতিফ হাটখোলা চাঁন্দগাজী রোডের শেষ মাথা খালের দক্ষিণ পাশে লুকানো অবস্থায় উদ্ধার করা হয়।’

আসামিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

প্রসঙ্গত পূর্ব বাকলিয়ায় কবরস্থানে নতুন সাইনবোর্ড দেওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ১৩ জন।

শুক্রবার (১১ জুন) সকাল সাড়ে ১১টায় ১৮ নম্বর ওয়ার্ড পূর্ব বাকলিয়ার আবদুল লতিফ হাটখোলা এলাকায় বড়মৌলভী কবরস্থানে নতুন সাইনবোর্ড লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষে জড়ান বড় মৌলভী বাড়ি ও ইয়াকুব আলীর লোকজন।

আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm