কক্সবাজার বেড়াতে গিয়ে লাশ ৫ পর্যটক

কক্সবাজার যাওয়ার পথে লোহাগাড়ায় ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ৫ পর্যটক নিহত হয়েছেন।

সোমবার (২১ মার্চ) ভোর ৫টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার আধুনগর বাজারের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত পাঁচজনের মধ্যে একজনের নাম মো. হারুন বলে নিশ্চিত হওয়া গেছে। তিনি লোহাগাড়ার আমিরাবাদ ইউনিয়নের বাসিন্দা, বাকিদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

আরও পড়ুন: শত্রুতা—বাইরে দরজা আটকে আগুন লাগানো হলো ঘরে

জানা যায়, চট্টগ্রাম থেকে প্রাইভেট কারে করে কক্সবাজারে যাচ্ছিলেন ৫ জন। কিন্তু বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ট্রাকটি সামনে থেকে ধাক্কা দেয় কারটিকে। এতে কারটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চারজন নিহত হন।

দুর্ঘটনায় প্রাইভেট কারটির আরো এক যাত্রী গুরুতর আহত হলে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানেই তার মৃত্যু হয়।

চমেক হাসপাতালে কর্মরত জেলা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দীন তালুকদার বলেন, লোহাগাড়ায় দুর্ঘটনায় গুরুতর আহত প্রাইভেট কারের এক যাত্রীকে সকাল পৌনে ৯টার দিকে হাসপাতালে আনা হয়। জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার পর পরই ঘাতক ট্রাকটির চালক পালিয়ে যায় বলে জানান লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান।

ওসি আতিকুর জানান, আমরা ঘাতক ট্রাকটির চালককে আটকের চেষ্টা করছি এবং নিহতদের পরিচয় শনাক্ত করে পরিবারের কাছে হস্তান্তরের ব্যবস্থা নিচ্ছি।

এসআই/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!