কক্সবাজার পৌর আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা

কক্সবাজার পৌর আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন নজিবুল ইসলাম। সাধারণ সম্পাদক হয়েছেন উজ্জ্বল কর।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুর সাড়ে ৩টার দিকে আংশিক কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় নেতারা।

এর আগে সকাল ১০ টায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের উম্মুক্ত মাঠে সম্মেলন ও কাউন্সিলের আয়োজন করে কক্সবাজার পৌর আওয়ামী লীগ।

আরও পড়ুন: কক্সবাজারে আনন্দে ভাসছে আওয়ামী লীগ—যেদিন যে উপজেলায় সম্মেলন

সভার শুরুতে জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী।

এদিন সকালে শুরু হওয়া প্রথম অধিবেশন শেষ হয় দুপুর আড়াইটায়। পরে দুপুর সাড়ে ৩টার দিকে কক্সবাজার পৌর আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদকসহ আংশিক কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় নেতারা।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর সালাউদ্দিন সেতু ও সাংগঠনিক সম্পাদক দীপক দাশ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি।

কক্সবাজার পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. নজিবুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির ছিলেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

আরও পড়ুন: কক্সবাজারে বেড়েছে ছিনতাই—থানায় গেলে পুলিশ পরামর্শ দেয় হারানো জিডি করার

সাধারণ সম্পাদক উজ্জ্বল করের সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সাবেক সাংসদ ও কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদ সিআইপি, কক্সবাজার সদর-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, কুষ্টিয়ার সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ আজিজ, সাংসদ কানিজ ফাতেমা আহমেদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুল, অ্যাডভোকেট রনজিত দাশ ও সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরী।

প্রসঙ্গত, দীর্ঘ ৯ বছর পর অনুষ্ঠিত সম্মেলন ও কাউন্সিলে পৌরসভার প্রতিটি ওয়ার্ডের প্রায় ৩ হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। পাশাপাশি ২৯২ জন কাউন্সিলরের উপস্থিতিতে প্রথম অধিবেশন শেষ হয়। পরে দ্বিতীয় অধিবেশনে কমিটি ঘোষণা করা হয়।

বলরাম/আরবি

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm