১২ অক্টোবর কক্সবাজার আওয়ামী লীগের সম্মেলন

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান নিজের ফেসবুক প্রোফাইলে জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করেছেন।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুর দুইটার দিকে ফেসবুকে এই পোস্ট দেন তিনি।সবকিছু ঠিক থাকলে আগামী ১২ অক্টোবর সম্মেলন আয়োজন করতে চায় দল। তবে তার আগে অবশিষ্ট উপজেলাগুলোর সম্মেলন শেষ করা হবে।

আরও পড়ুন: ছাত্রলীগ নেতা খুন করে কক্সবাজারেই আত্মীয়ের বাসায় লুকিয়ে ছিল খুনি

ঘোষিত সময়সূচি অনুযায়ী, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হবে আগামী ১০ সেপ্টেম্বর, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ১১ সেপ্টেম্বর, ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ১২ সেপ্টেম্বর, কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ২০ সেপ্টেম্বর, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ২১ সেপ্টেম্বর, সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ২২ সেপ্টেম্বর এবং রামু উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হবে ২৯ সেপ্টেম্বর।

Yakub Group

উল্লেখ্য, পেকুয়া উপজেলা, মাতামুহুরি সাংগঠনিক উপজেলা, কক্সবাজার পৌরসভা, টেকনাফ পৌরসভা ও মহেশখালী পৌর আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। এছাড়া বেশকিছু ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনও শেষ করা হয়েছে। আজ (বৃহস্পতিবার) উখিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

বিডি/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm