কক্সবাজারে সাংবাদিক সংসদ নতুন কমিটির অভিষেক

সাংবাদিক সংসদ কক্সবাজারের নবনির্বাচিত কমিটির অভিষেক ও শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) কবিতা চত্বরে নানা আয়োজনে দিনব্যাপী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আজিজ রাসেল।

এতে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল।
তিনি বলেন, কক্সবাজারের পর্যটনশিল্পের ক্ষতি হয় এমন মিথ্যা সংবাদ দেশীয় পর্যটনের স্বার্থে পরিহার করতে হবে। তিলকে তাল বানিয়ে সংবাদ পরিবেশন, অবাধ তথ্য প্রবাহের এই সময়ে সত্যি বেদনাদায়ক। তাই পেশাদারিত্বের জায়গা থেকে সংবাদকর্মীদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে কক্সবাজারের অপার সৌন্দর্য ও সম্ভাবনাকে বিশ্বময় ছড়িয়ে দিতে হবে।

আরও পড়ুন : সাংবাদিক সংসদ কক্সবাজার—সভাপতি আজিজ, সম্পাদক বলরাম

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আশেক উল্লাহ রফিক।

তিনি বলেন, কক্সবাজারের পর্যটনশিল্প নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। সবাইকে বিকাশমান পর্যটন শিল্পের স্বার্থে সজাগ থাকতে হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল পিয়াস, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, সিনিয়র সাংবাদিক ফজলুল কাদের চৌধুরী, শামসুল হক শারেক, সাইফুল ইসলাম চৌধুরী, হামিদ মোহাম্মদ এরশাদ, হাসানুর রশীদ, এমআর মাহবুব, ফরহাদ ইবাবাল, ইমাম খাইর, কক্সবাজার হোটেল-গেস্ট হাউস মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কাশেম ও টোয়াক সভাপতি আনোয়ার ইকবাল।
অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক সংসদ কক্সবাজারের সাধারণ সম্পাদক বলরাম দাশ অনুপম।

অনুষ্ঠানে কক্সবাজার প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. নুরুল ইসলাম ও ক্রীড়া সংগঠক সফিকুর রহমান কোম্পানিকে সংগঠনের পক্ষ থেকে মরণোত্তর সম্মাননা দেওয়া হয়।

বলরাম/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm