কক্সবাজারে কেন্দ্রে কেন্দ্রে পরীক্ষার্থীদের শিক্ষাসামগ্রী দিল ছাত্রলীগ, ছিল রাজপথেও

এসএসসি ও সমমানের পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের শিক্ষাসামগ্রী দিয়েছে কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগ। একইসঙ্গে যানজট নিরসনেও কাজ করেছে সংগঠনটির নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশনায় সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল আলম হৃদয়ের নেতৃত্বে এ আয়োজন করা হয়।

আরও পড়ুন : সাতকানিয়ায় আটক সেই ছেলে এসএসসি পরীক্ষা দিল কক্সবাজার কারাগার থেকে

এদিন প্রায় ৫০০ পরীক্ষার্থীকে কলম, প্রয়োজনীয় কাগজপত্র রাখার ফাইল, চলমান পরীক্ষার রুটিন ও পানির বোতল বিতরণ করা হয়। এছাড়া পরীক্ষার্থীরা যেন দ্রুত কেন্দ্রে পৌঁছাতে পারে সেজন্য শহরের প্রবেশমুখে যানজট নিরসনে কাজ করে সদর উপজেলা ছাত্রলীগ। শুধু তাই নয়, পরীক্ষা শেষ হওয়ার পর পরীক্ষার্থীরা যেন নিরাপদে বাড়িতে পৌঁছতে পারে সেজন্য তীব্র গরমে রাস্তায় দাঁড়িয়ে ট্রাফিক পুলিশের কাজও করতে দেখা গেছে তাদের।

পরীক্ষার্থীদের সঙ্গে আসা অভিভাবকরা আলোকিত চট্টগ্রামকে বলেন, ছাত্রলীগের ব্যতিক্রমী এ উদ্যোগ অবশ্যই প্রশংসনীয়। শিক্ষার্থীরা যেন যথাসময়ে কেন্দ্রে পৌঁছাতে সেজন্য শহরের প্রবেশমুখে যানজট নিরসনে কাজ করে গেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এছাড়া কেন্দ্রে কেন্দ্রে পরীক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রীসহ পানির বোতল বিতরণ করেন। তাদের এই কাজ দেখে খুব ভালো লাগছে। শিক্ষার্থীদের পাশে থাকার জন্য তাদের ধন্যবাদ।

Yakub Group

এ বিষয়ে ছাত্রলীগ নেতা রবিউল আলম হৃদয় আলোকিত চট্টগ্রামকে বলেন, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশনায় পরীক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে শক্তিশালী করতে মেধাবী ছাত্র-ছাত্রীদের ছাত্রলীগের পতাকাতলে সমবেত হওয়ার আহ্বান করেছি। এশিয়ার সর্ববৃহৎ ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সাধারণ মানুষের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে।

এএইচ/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm