ওয়ার্ড আওয়ামী লীগ নেতাদের সঙ্গে কথা বলবে রিভিউ কমিটি

রিভিউ কমিটির সঙ্গে আওয়ামী লীগের আওতাধীন ১ থেকে ২২ নম্বর ওয়ার্ডের নেতাদের মতবিনিময় সভা আগামীকাল (বুধবার) অনুষ্ঠিত হবে।

এদিন সন্ধ্যা ৬টায় নগরের দামপাড়া মরহুম জহুর আহমেদ চৌধুরীর বাসভবনে এ সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন: ‘রাতের বৈঠক’—নগর আওয়ামী লীগের ৬ নেতা বহদ্দারহাটের বাসায়

এ বিষয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, মরহুম জহুর আহমেদ চৌধুরীর বাসভবনে ওয়ার্ড আওয়ামী লীগের নেতাদের সঙ্গে রিভিউ কমিটির মতবিনিময় সভা আগামীকাল (বুধবার) সন্ধ্যা ছয়টায় অনুষ্ঠিত হবে। সভায় ওয়ার্ডসমূহের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কদের উপস্থিত থাকতে অনুরোধ করা হয়েছে।

গত ২১ জানুয়ারি সন্ধ্যায় চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরীর বাসায় রিভিউ কমিটির প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়।

এর আগে গত ১৬ জানুয়ারি রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে চট্টগ্রাম নগর আওয়ামী লীগ সভাপতি-সম্পাদকের পাশাপাশি সহসভাপতি এবং যুগ্ম সম্পাদকদেরও ডাকা হয়।

আরও পড়ুন: নগর আওয়ামী লীগের ইউনিট সম্মেলনে বাধা নেই, সংকেত ছাড়াই ‘সমাপ্ত’ ঢাকার বৈঠক

বৈঠকে নগর আওয়ামী লীগের ৬ নেতাকে নিয়ে রিভিউ কমিটি গঠন করা হয়। এ কমিটিকে অভিযোগের যাচাই-বাছাই করে ১৫ দিনের মধ্যে প্রতিবেদন দেওয়ার দায়িত্ব দেওয়া হয়।

প্রসঙ্গত, রিভিউ কমিটির সদস্যরা হলেন-মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সহসভাপতি নঈম উদ্দীন চৌধুরী, এম জহিরুল আলম দোভাষ, যুগ্ম সাধারণ সম্পাদক সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী এবং কার্যনির্বাহী সদস্য শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm