চাঞ্চল্যকর স্বীকারোক্তি—এসপি বাবুলের নির্দেশেই খুন হন মিতু

সাবেক এসপি বাবুল আক্তারের নির্দেশেই তাঁর স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে হত্যা করেছিলেন মুসা। 

শনিবার (২৩ অক্টোবর) বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এ কথা বলেন এহতেশামুল হক ওরফে ভোলা।

আরও পড়ুন: ‘এসপি বাবুল আক্তারের বৌ হত্যা’—ভারতে পালিয়ে যাওয়ার সময় ধরা পড়ল ভোলা

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক সন্তোষ কুমার চাকমা। তিনি আলোকিত চট্টগ্রামকে বলেন, বাবুল আক্তারের নির্দেশেই মুসা মিতুকে খুন করেছিল বলে ভোলা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। খুনের মিশন সফল করতে কি কি করতে হবে সেই ব্যাপারেও বাবুল মুসাকে শিখিয়ে দিয়েছিলেন বলে জানান ভোলা।

Thai Food

এদিকে শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ ও ভারতের সীমান্তবর্তী এলাকা বেনাপোল থেকে এহতেশামুল হক ওরফে ভোলাকে গ্রেপ্তার করে পিবিআই।

সম্প্রতি ভোলার বিরুদ্ধে পুনরায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে তিনি হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন। আদালত তাঁকে নিম্ন আদালতে আত্মসমর্পনের আদেশ দেন। তবে বিচারিক আদালতে আত্মসমর্পন না করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন ভোলা।

আরও পড়ুন : মিতু হত্যায় সাবেক এসপি বাবুলের জড়িত থাকার প্রমাণ যেভাবে পেল পিবিআই

প্রসঙ্গত, ২০১৬ সালে ৫ জুন ভোরে নগরের জিইসি মোড়ে ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার সময় খুন হন সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতুএ মামলার প্রধান আসামি হিসেবে কারাবন্দি আছেন সাবেক পুলিশ সুপার মিতুর স্বামী বাবুল আক্তার

আরবি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm