সাংবাদিকদের বসিয়ে রেখে এলেন না চসিক মেয়র রেজাউল

মেয়র না আসায় বাতিল হলো চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র অ্যাওয়ার্ড উপলক্ষে সংবাদ সম্মেলন। এজন্য সাংবাদিকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শহীদুল আলম। এসময় তিনি আজকের আয়োজন পরে করার ঘোষণা দেন।

রোববার (২৯ মে) দুপুর ৩টায় নগরের কে বি আবদুস সাত্তার মিলনায়তনের এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এর আগে শনিবার (২৮ মে) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের আমন্ত্রণ জানায় চসিক।

আরও পড়ুন: চট্টগ্রামে রাতে মশা—দিনেও, অকপটে স্বীকার করলেন মেয়র রেজাউল

চসিক সূত্রে জানা যায়, সংবাদ সম্মেলনে উপস্থিত থাকার কথা ছিল চসিক মেয়র রেজাউল করিমের। কিন্তু এদিন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব চট্টগ্রামে আসায় মেয়র সেখানে চলে যাওয়ার কারণে সংবাদ সম্মেলন বাতিল করা হয়।

Yakub Group

এদিকে রোববার দুপুর ৩টায় সংবাদ সম্মেলন শুরুর আগে অনুষ্ঠানস্থলে উপস্থিত হন গণমাধ্যমকর্মীরা। কিন্তু সাড়ে ৩টার পরও সেখানে চসিকের দায়িত্বশীল কেউ উপস্থিত হননি। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমকর্মী ও অতিথিরা ক্ষোভপ্রকাশ করেন।

পরে এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শহীদুল আলম সাংবাদিকদের বলেন, আমরা দুঃখ প্রকাশ করছি প্রোগ্রাম শুরু করতে না পারার জন্য। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মাননীয় সিনিয়র সচিব চট্টগ্রামে এসেছেন। মেয়র মহোদয়কে জরুরিভাবে সেখানে যেতে হয়েছে। বিষয়টা আপনাদের আগেই জানানোর দরকার ছিল। আজকের এই সংবাদ সম্মেলন পরে আয়োজন করা হবে।

টিবি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm