এমইএস স্কুলের নতুন ভবনের নির্মাণকাজ উদ্বোধন করলেন আ জ ম নাছির

মুসলিম এডুকেশন সোসাইটি (এমইএস) উচ্চ বিদ্যালয়ের ৬ তলাবিশিষ্ট নতুন ভবনের নির্মাণকাজ শুরু হয়েছে। সোমবার (২৪ মে) চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক মেয়র আ জ ম নাাছির উদ্দীন ভবন নির্মাণকাজ উদ্বোধন করেন।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ভবনের নির্মাণকাজ বাস্তবায়িত হচ্ছে।

উদ্বোধনী বক্তব্যে আ জ ম নাছির বলেন, একটি শিক্ষিত সুন্দর মানবিক প্রজন্ম গঠনের প্রত্যয়ে নগরের প্রাণকেন্দ্র আন্দরকিল্লা এলাকায় মুসলিম এডুকেশন সোসাইটি নামের শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয়েছিল। কালের পরিক্রমায় অনেক মেধাবী, নেতৃত্বদানকারী মানুষ সৃষ্টি হয়েছে এই প্রতিষ্ঠান থেকে। পরবর্তীতে তারা সমাজ ও দেশ গঠনে অনন্য অবদান রেখেছে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুসলিম এডুকেশন সোসাইটি উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও এমইএস সোসাইটির সাধারণ সম্পাদক এআরএম শামীম উদ্দীন, এমইএস স্কুলের প্রধান শিক্ষক নূর নাহার বেগম, এমইএস সোসাইটির সহ-সাধারণ সম্পাদক মো. ওমর আলী ফয়সাল, কোষাধ্যক্ষ ইকবাল হাছান, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট শওকত, সদস্য তানভীর আহমেদ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর চট্টগ্রাম জেলার সহকারী প্রকৌশলী আলো জ্যোতি চাকমা, উপ-সহকারী প্রকৌশলী মো. দিলদার হোসেন, আবু তাহের, কাজী মো. একরামসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন এমইএস স্কুলের সহকারী শিক্ষক নজরুল ইসলাম।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm