এবার রোগীর জন্য খাবার নিয়ে হাসপাতালে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু

পবিত্র রমজান মাস উপলক্ষে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ৩০০ প্যাকেট রান্না করা খাবার বিতরণ করেছেন আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য দেবাশীষ পাল দেবু।

শুক্রবার (১৫ এপ্রিল) বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্য্য নিবার্হী কমিটির কর্মসুচীর অংশ হিসেবে রোগী ও রোগীর স্বজনদের মাঝে খাবার বিতরণ করেন তিনি।

এ সময় যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু বলেন, আমরা বিগত দিনে বিভিন্ন সহযোগিতা নিয়ে আপনাদের পাশে ছিলাম। নিত্য প্রয়োজনীয় সামগ্রী নিয়ে চট্টগ্রামের বিভিন্ন ওয়ার্ডে অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। আজ (শুক্রবার) মা ও শিশু হাসপাতালে রোগী ও রোগীর স্বজনদের জন্য রান্না করা খাবার নিয়ে উপস্থিত হয়েছি। মানবিক যুবলীগের এই সহযোগিতা ভবিষ্যতেও চট্টগ্রামে অব্যাহত থাকবে।

আরও পড়ুন: দুস্থদের খাবার দিলেন আওয়ামী লীগ নেতা বাচ্চু

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের জেনারেল সেক্রেটারি রেজাউল করিম আজাদ, ভাইস প্রেসিডেন্ট মোরশেদ হোসেন, আবদুল মান্নান রানা, ইঞ্জিনিয়ার জাবেদ আফসার চৌধুরী, কার্যনির্বাহী কমিটির সদস্য কায়েস আহমেদ ভূইয়া ও উপপরিচালক ডা. আশরাফুল করিমস

আরও উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, ইমতিয়াজ আহমেদ বাবলা, সমাজসেবক এহসানুল হক, মো. ইসমাইল, কাজী আরিফ, মো. জুয়েল, সারওয়ার আলম, সাজিবুল ইসলাম সজীব, সোয়োইব, জাবেদ খান জুয়েল, সাজ্জাদ হোসেন, নাজমুল হক নোমান, রাফিদ, সাইমুম সেলিম স্বাধীন, আকিল, সজীব, হাবিব, সামিউল, আলী, নাহিদ আলম ও রাহাত।

আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm