এবার মুরাদপুরেও করোনার টিকার রেজিস্ট্রেশন করা যাবে ‘বিনাটাকায়’

নগরের মুরাদপুর মোড়ে গরিব, পথচারী ও বয়স্ক মানুষদের জন্য বিনামূল্যে করোনার টিকার রেজিস্ট্রেশন বুথ এবং করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১১ আগস্ট) দুপুর ১২টায় করিমস আইকন ভবনের সামনে এই বুথের উদ্বোধন করা হয়।

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক রেজাউল করিমের সংগঠন ‘এসো মানুষের জন্য কিছু করি’র এ মানবিক উদ্যোগে সহযোগিতা করছে সামাজিক সংগঠন ‘ওয়ান বাংলাদেশ’।

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ২৪ শতাংশ নমুনায় করোনা, ২৪ করে দুই উপজেলাতেই

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বুথের উদ্বোধন করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি, চট্টগ্রাম-৮ আসনের সাংসদ, বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মহিলা কাউন্সিলর (সংরক্ষিত ৩নং ওয়ার্ড) জেসমিন পারভিন জেসি ও ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের কাজী রাশেদ আলী জাহাঙ্গীর।

উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ উপকমিটির সদস্য সাবরিনা চৌধুরী, ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম আবদুর রহিম, পাঁচলাইশ থানা আওয়ামী লীগ নেতা এস এম খালেদ বাবলু, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আনোয়ারুল ইসলাম বাপ্পী, শাহেদ হায়দার খান ও এম এ এইচ মানিক।

এসময় সাংসদ মোছলেম উদ্দিন আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগণের জন্য বিনামূল্যে করোনার টিকার ব্যবস্থা করেছেন। জনগণকে সেই সুযোগ গ্রহণ করে টিকা নিতে হবে।

জেডএইচ
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm