এবার মামলার জালে তাহসান মিথিলা শবনম

এবার মামলার জালে জড়ালেন অভিনেতা তাহসান খান, অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া। এ তিনজনসহ নয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন এক গ্রাহক।

সাদ স্যাম রহমান নামে ওই গ্রাহকের দাবি, ইভ্যালির বিভিন্ন দায়িত্বে ছিলেন এই তিন তারকা। আর তাদের উপস্থিতি এবং তাদের বিভিন্ন প্রমোশনাল কথাবার্তার কারণে আস্থা রেখে বিনিয়োগ করেন সাদ স্যাম রহমান। গত ৪ ডিসেম্বর রাজধানীর ধানমন্ডি থানায় প্রতারণা মামলাটি দায়ের হলেও তা গণমাধ্যমকে নিশ্চিত করা হয় বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতে।

মামলার অন্য আসামিরা হলেন ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল, তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন, আকাশ, আরিফ, তাহের ও মো. আবু তাইশ কায়েস।

আরও পড়ুন: বড় সঙ্কটে ইভ্যালি, এবার ‘নিষেধাজ্ঞা’ বিকাশের

মামলার এজাহারে ওই গ্রাহক উল্লেখ করেন, ইভ্যালির বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া। কর্মকর্তা হিসেবে তাদের উপস্থিতি এবং প্রমোশনাল কর্মকাণ্ডের ওপর আস্থা রেখে প্রতিষ্ঠানটিতে বিনিয়োগ করেন সাদ স্যাম রহমান।

তার কাছ থেকে তিন লাখ ১৮ হাজার টাকা প্রতারণার মাধ্যমে আত্মসাৎ করা হয়েছে, যা তিনি এখনো ফেরত পাননি। এসব তারকার কারণে মামলার বাদী প্রতারিত হয়েছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm