এবার ধরা খেল বাটালি রোডের অভিজাত ‘রয়েল বাংলা সুইটস’

খাবার তৈরি করা হয় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে। ফ্রিজে রাখা হয় রান্না করা খাবার। কর্মচারীদের নেই হেলথ ফিটনেসও! এসব কারণে লাখ টাকা জরিমানা গুনেছে নগরের বাটালি রোডের অভিজাত ‘রয়েল বাংলা সুইটস হাউস’।

মঙ্গলবার (২৬ জুলাই) সকালে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

একই অভিযানে বাটালি রোড ও জুবিলী রোডের ফুটপাত দখল করে দোকানের মালামাল ও রাস্তা দখল করে নির্মাণসামগ্রী রাখা এবং গাড়ি পার্কিং করে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির অপরাধে ৪ ব্যক্তির বিরুদ্ধে মামলাসহ ১৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

আরও পড়ুন: ধরা খেল হোটেল আল মদিনা—আল আমিন, পরের ধনে পোদ্দারি ১০ ব্যবসায়ীর

এছাড়া স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজন নগরের বায়েজিদ বোস্তামী রোডের ২ নম্বর গেইট থেকে মাজার গেইট পর্যন্ত ফুটপাত দখল করে ব্যবসা করার অপরাধে ১২ ব্যক্তির বিরুদ্ধে মামলা করেন। আদায় করেন ৩৬ হাজার টাকা জরিমানা।

Yakub Group

বিষয়টি নিশ্চিত করে চসিকের জনসংযোগ কর্মকর্তা (অতিরিক্ত) আবুল কালাম চৌধুরী জানান, নগরের বাটালি রোডের রয়েল বাংলা সুইটস হাউস কারখানায় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশ খাবার তৈরি, রান্না করা খাবার ও কাঁচা মাংস ফ্রিজে মজুদ করা এবং কর্মচারীদের হেলথ ফিটনেস না থাকায় ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া বাটালি ও জুবিলী রোডের ৪ ব্যবসায়ীর কাছ থেকে ১৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

তিনি আরও বলেন, বায়েজিদ এলাকায় ফুটপাত দখল করে ব্যবসা করার অপরাধে ১২ ব্যক্তির কাছ থেকে ৩৬ হাজার টাকাসহ মোট ১ লাখ ৪৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানে চসিকের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) সহায়তা করেন।

এএইচ/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm