এবার আন্তঃজেলা বাস মালিক সমিতির ভাইস প্রেসিডেন্ট হলেন নিয়াজ মোর্শেদ এলিট

আন্তঃজেলা বাস মালিক সমিতি চট্টগ্রামের ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

এর আগে গত বছরের ২৫ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে সারাদেশ থেকে আসা প্রায় ৭০০ কাউন্সিলর ও ডেলিগেটসের উপস্থিতিতে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনালের (জেসিআই) সভাপতি এলিট।

সম্প্রতি আন্তঃজেলা বাস মালিক সমিতি চট্টগ্রামের দ্বিবার্ষিক সভায় তরুণ রাজনীতিবিদ ও সফল উদ্যোক্তা নিয়াজ মোর্শেদ এলিটকে সংগঠনের ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত করা হয়।

আরও পড়ুন: লোহাগাড়ায় যাত্রীবোঝাই দুই বাসের মুখোমুখি সংঘর্ষে রক্তাক্ত ২০

নিয়াজ মোর্শেদ এলিট বলেন, সবার মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়েছে। সড়ক পরিবহন ব্যবস্থাকে আধুনিকায়নের পাশাপাশি জনকল্যাণমুখী করে গড়ে তোলাই আমাদের লক্ষ্য।

নিয়াজ মোর্শেদ এলিট বর্তমানে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সদস্য। এর আগে তিনি আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য ছিলেন।

তরুণ এ রাজনীতিবিদ রাজনীতির পাশাপাশি বিভিন্ন ব্যবসায়িক ও সামাজিক সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন। জেসিআই বাংলাদেশের নির্বাচনে দ্বিতীয়বারের নির্বাচিত সভাপতির দায়িত্ব পালন করছেন এলিট।

এছাড়া তিনি জুনিয়র চেম্বার চট্টগ্রামের প্রতিষ্ঠাতা সভাপতি। চট্টগ্রাম খুলশী ক্লাব লিমিটেডের প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম উত্তর জেলা শাখার সভাপতি, বাংলাদেশ দাবা ফেডারেশন চট্টগ্রামের চিফ কো-অর্ডিনেটর, ব্রাদার্স ইউনিয়ন (ঢাকা ও চট্টগ্রাম) ক্রিকেট কমিটির সভাপতি, একুশে মেলা পরিষদের মহাসচিব এবং কালের কণ্ঠ শুভ সংঘের চিফ অ্যাডভাইজার। অনলাইন নিউজ পোর্টাল ‘সিভয়েস২৪ডটকম-এর সম্পাদকও তিনি।

এসআই/আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm